• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

  মোঃ রেজোয়ান ইসলাম, নীলফামারী

১৮ নভেম্বর ২০২৩, ১৩:৪৭
ছাত্রলীগ

নীলফামারীর ডোমারে মোটরসাইকেল ও ধান মাড়াই মেশিনের মুখোমুখি সংঘর্ষে মোঃ রুমন ইসলাম (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে‌। শুক্রবার (১৭ নভেম্বর) রাত ১০টায় উপজেলার ধরনীগঞ্জ বাঁশের পুল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মোঃ রুমন ইসলাম পশ্চিম চিকনমাটি এলাকার বুলেটের ছেলে ও সদর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি। আহতরা হলেন, একই এলাকার খতপাড়ার আব্দুল খালেকের ছেলে মোঃ জনি মিয়া (২৬) ও ডাঙ্গাঁপাড়া এলাকার আনোয়ার হোসনের ছেলে মোঃ রতন ইসলাম (২১)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানান, নীলফামারী থেকে ডোমার যাওয়ার পথে ধরনীগঞ্জ বাঁশেরপুলে বিপরীত দিক থেকে আসা ধান মাড়াই মেশিনের সাথে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে ডোমার ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আহতদের ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মোঃ রুমন মারা যায়। মোটরসাইকেল আরোহী বাকিরা ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

ডোমার ইউপি চেয়ারম্যান ও সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মাসুম আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ শনিবার বাদ যোহর মরহুমের জানাযা নামাজ শেষে পারিবাহিক কবরস্থানে দাফন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড