• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আনন্দ মিছিলে নিজ সমর্থককে এমপির থাপ্পড়, ভিডিয়ো ভাইরাল

  আনোয়ার পারভেজ, নাটোর

১৬ নভেম্বর ২০২৩, ১৪:০৫
থাপ্পড়

তফসিল ঘোষণার পর আনন্দ মিছিলে নাটোর-৪ আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী হঠাৎ চড় বসিয়ে দেন তার সমর্থক বড়াইগ্রাম উপজেলার জোয়াড়ি ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ফেরদৌস উল আলমের গালে। চড় মারার পরেও এমপির আনন্দ উল্লাসের একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। তবে এমনকান্ডে তার কোনো অভিযোগ নেই বলে জানিয়েছে ওই সমর্থক।

স্থানীয়রা জানায়, বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর বড়াইগ্রাম উপজেলার বনপাড়া বাজারে স্থানীয় সংসদ সদস্য ডা.সিদ্দিকুর রহমান পাটোয়ারী তার সমর্থকদের নিয়ে আনন্দ মিছিল বের করেন। ভিডিওতে দেখা যায়, মিছিল চলাকালে ফেরদৌস সংসদ সদস্যকে কিছু একটা বলতে যাচ্ছিলেন, এ সময় সংসদ সদস্য উত্তেজিত হয়ে ফেরদৌসের গালে চর মারেন। এরপর ফেরদৌস সেখান থেকে সরে যান।

এ ব্যাপারে ফেরদৌস উল আলম বলেন, আনন্দ মিছিলের শেষের দিকে তিনি সংসদ সদস্যকে একটি খবর দিতে যাচ্ছিলেন। সংসদ সদস্য পরে শুনবেন বলে এমনটা করেছেন। তিনি বলেন, সংসদ সদস্য ও তার শালা দুলাভাই সম্পর্ক। তাই এটি অন্যভাবে দেখার সুযোগ নেই।

এ বিষয় জানতে সংসদ সদস্য সিদ্দিকুর রহমান পাটোয়ারীর মুঠোফোনে কল দেওয়া হলেও তিনি কল রিসিভ করে নাই। পরবর্তীতে তাকে ক্ষুদেবার্তা পাঠানো হলেও তিনি সারা দেননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড