• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতীবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জেরে চল্লিশ দিনের শিশুকে হত্যাচেষ্টা

  সুমন খান, লালমনিরহাট:

১৫ নভেম্বর ২০২৩, ১৮:২১
হত্যাচেষ্টা

লালমনিরহাটের হাতীবান্ধায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছুড়ে ফেলে দিয়ে চল্লিশ দিনের শিশুকে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে মোজাম্মেল নামের এক ব্যক্তির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উপজেলার কেতকীবাড়ি এলাকায়। এ ঘটনায় শিশুটির মা পারভীন বেগম স্থানীয় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মোজাম্মেল হক ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের কেতকীবাড়ি এলাকার ২ নং ওয়ার্ডের আফজাল হোসেনের পুত্র ।

লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, পারভিন বেগমের স্বামী আনারুল হক কাজের সুত্রে এলাকার বাইরে থাকে। এ সুযোগে পারভিনের বসত ভিটার ৪ শতাংশ জমি দখল নিতে যায় ফুফা শ্বশুর মোজাম্মেল হক। দখল নিতে বাধা দিলে লাঠি দিয়ে এলোপাতাড়ি মারধর করেন পারভীন বেগমকে। এর এক পর্যায়ে পারভীনের কোলে থাকা চল্লিশ দিনের শিশুপুত্রকে তার কোল থেকে কেড়ে নিয়ে হত্যার উদ্দেশ্যে ছুড়ে ফেলে দেয় মোজাম্মেল। পরে প্রতিবেশীরা শিশুটিকে গুরুতর আহত অবস্থায় মা ও শিশু উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করান।

ওই এলাকার প্রত্যক্ষদর্শী জমেলা বেগম বলেন, আমি পাশের কাজ করছিলাম। ইতোমধ্যে কান্নার ওয়াজ শুনতে পেয়ে এসে দেখি কোলের শিশুটিকে কেড়ে নিয়ে মোজাম্মেল ছুড়ে ফেলে দিল। তখন আরো কয়েকজন এসে শিশু ও মাকে উদ্ধার করে আমি নিজের হাসপাতালে নিয়ে আসি।

হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা: আনোয়ারুল ইসলাম বলেন, ছুড়ে ফেলে দেয়ার কারণে শিশুটির অন্ডকোষে আঘাত পেয়ে ফুলে গেছে। আর শিশুটির মা পারভীন বেগম গুরুতর জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য শিশু ডাক্তারকে এবং তার মাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়েছে।

তবে অভিযুক্ত মোজাম্মেল হক দাবী করে বলেন, পারভীনের সাথে আমার স্ত্রী জোহরার সাথে ধস্তাধস্তি হয়েছে আর শিশুটিকে আমরা কেউ আঘাত করি নাই।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড