• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চেক জালিয়াতি মামলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১২ নভেম্বর ২০২৩, ১৬:৪৭
চেক জালিয়াতি

চেক জালিয়াতি মামলায় সাজাপ্রাপ্ত আসামী সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

রোববার ভোরে র‌্যাব-১২ সদস্যরা শহরের ধানবান্ধি এলাকার তার বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম ধানবান্ধি মহল্লার আলতাফ হোসেনের ছেলে ও সিরাজগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক।

র‌্যাব-১২ স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস জানান, সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার সোনাতনী ইউনিয়নের বানতিয়ার গ্রামের আফছার আলীর ছেলে সোলাইমান হোসেন বাদী হয়ে ২০২০ সালের ২৪ ডিসেম্বর শাহজাদপুর উপজেলা আমলী আদালতে ৪ লক্ষ ১৬হাজার ৭শত টাকার একটি চেক জালিয়াতি মামলা দায়ের করেন। এ মামলায় শাহজাদপুর আমলী আদালতের যুগ্ম জজ মামুনুর রশিদ ২০২২ সালের ৭ জুন তাকে এক বছরের কারাদন্ড ও চেকে উল্লেখিত টাকা ফেরত প্রদানের রায় দেন। এরপর আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে রবিবার ভোরে র‌্যাব-১২ সদস্যরা ধানবান্ধি বাসা থেকে সাইফুল ইসলামকে গ্রেফতার করা হয়। সকাল ১১টার দিকে তাকে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, র‌্যাব থানায় সোপর্দ করার পর দুপুরের দিকে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড