• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিএনপি'র ৬৮ নেতাকর্মীর বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জে আরও একটি নাশকতার মামলা

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৩ নভেম্বর ২০২৩, ১৭:৪১
মামলা

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ ও বাস ভাঙ্গচুর করার অভিযোগে বিএনপির ৬৮ জন নেতাকর্মী আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় আরও একটি মামলা দায়ের হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২ নভেম্বর) দিনগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন কবির-৩ বাদী হয়ে নাশকতা মামলা দায়ের করেন।

বিষয়টি আজ সকালে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গােলাম মোস্তফা।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে প্রধান আসামি করা হয়েছে। এছাড়া মামলায় তার দুই ছেলে ৫নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মুহাম্মদ সাদরিল এবং জেলা কৃষকদলেত সদস্য সচিব কায়সার রিফাতকে এজাহারনামীয় আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, গত ২ নভেম্বর সকালে সিদ্ধিরগঞ্জের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সানারপাড়, শিমরাইল এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করে বিএনপির নেতাকর্মীরা। তখন নেতাকর্মীরা কয়েকটি বাসও ভাঙ্গচুর করে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গােলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড