• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাতি করতে এসে তুরাগে ৩ ডাকাত আটক

  মো. শাকিল শেখ, আশুলিয়া (ঢাকা)

০৩ নভেম্বর ২০২৩, ১৭:৩২
ডাকাত

ঢাকার আশুলিয়ায় তুরাগ নদে ডাকাতি করতে তাদের ব্যবহৃত ট্রলার বিকল হয়ে জনতার হাতে ৩ ডাকাত আটক হয়েছে। এসময় তাদের সঙ্গে থাকা আরো দুই ডাকাত নদী সাঁতরে পালিয়ে যায়। তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপার্দ করে স্থানীয়রা।

শুক্রবার (৩ নভেম্বর) ভোর রাতে আশুলিয়ার তুরাগ নদের পাড়ে পরিত্যক্ত ইট খোলা থেকে তাদের আটক করা হয়। তাদের ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়েছে। এসময় ডাকাতদের কাছ থেকে দা, ছুরিসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে জব্দ করা হয়।

আটককৃতরা হলো, পাবনার সাঁথিয়া থানার আটিয়াপাড়া গ্রামের বাবুল হোসেনের ছেলে মেহেদী হাসান (২২), শরীয়তপুর থানার নড়িয়া থানার পন্ডিসা গ্রামের আলী হোসেনের ছেলে বাবু (২৫) ও পটুয়াখালীর সদর থানার সারিরখালী গ্রামের শাহআলমের ছেলে আসলাম (২৬)। বর্তমানে তারা গাজীপুর ও রাজধানীর বিভিন্ন এলাকায় বসবাস করে আসছে। এ ঘটনায় ডাকাত দলের দুই সদস্য নান্নু ও রানা নামে দুইজন পলাতক রয়েছে। আশুলিয়া থানার এস আই আরাফাত উদ্দিন বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে থানা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, ডাকাতির উদ্দেশ্যে নৌ পথে এসে আশুলিয়া তুরাগ নদীর পাড়ে পরিত্যক্ত রচনা ইট খোলায় ডাকাতির প্রস্তুতি নেয় একটি ডাকাত দল। স্থানীয় জেলে ও লোকজন টের পেয়ে তাদের ধাওয়া দেয়। এসময় তাদের ব্যবহৃত ট্রলারটি নষ্ট হয়ে যায়। স্থানীয়রা ৩ জনকে হাতে নাতে আটক করে ফেলে। বাকী দুইজন পানিতে লাফিয়ে পরে সাঁতার কেটে পালিয়ে যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান বলেন, এই চক্রটি এখানে আগের কোন ডাকাতির ঘটনা জড়িত কিনা, তাও তদন্ত করে দেখা হচ্ছে। পালিয়ে যাওয়া বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড