• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবানে বিস্ফোরক ও নাশকতা মামলায় বিএনপির ৬ নেতা-কর্মী গ্রেফতার

  মোহাম্মদ আবদুর রহিম,স্টাফ রিপোর্টার, বান্দরবান

৩১ অক্টোবর ২০২৩, ১৮:১১
আটক

বান্দরবানে বিস্ফোরক ও সরকার বিরোধী নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের ছয় নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার গভীর রাতে বান্দররবান জেলা সদ‌রের বিভিন্ন এলাকা থে‌কে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল। গ্রেফতারকৃতরা হলেন- বান্দরবান বাস স্টেশনের কাশেম পাড়া এলাকার মৃত জাফর আহম্মদের ছেলে মো. ‍আনোয়ার হোসেন(৩৪), শহরের বনানী সমিল এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মো. লিটন(৩৭), একই এলাকার সিরাজুল হকের ছেলে মো. আলমগীর হোসেন(৩৫), বালাঘাটা পুলিশ লাইন এলাকার মৃত আলতাব মিয়ার ছেলে আলী মিয়া(৩৯), বনরুপা পাড়া এলাকার বাসিন্ধা সাইর আহম্মদের ছেলে বাহাদুর আলম(৪৫), লাঙ্গীপাড়া এলাকার মো. সফির ছেলে আবু ছালেহ(৪৬)।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল জলিল বলেন, বিস্ফারক ও সরকার বিরোধী নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে রোয়াংছড়ি থানায় বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলার প্রেক্ষিতে জেলা সদরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদের গ্রেফতার করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণের মাধ্যমে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে বলে জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড