• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হরতালের সমর্থনে রূপগঞ্জে ককটেল বিস্ফোরণ, বাইকে আগুন

  সাইদুর রহমান, স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৯ অক্টোবর ২০২৩, ১০:০৮
বাইক

রোববার ২৯ অক্টোবর সারাদেশে বিএনপি-জামাতের ডাকা হরতালের সমর্থনে নারায়ণগঞ্জের রূপগঞ্জে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এক ব্যবসায়ীর মোটরসাইকেলে আগুন দিয়েছে সমর্থকরা । শনিবার (২৮ অক্টোবর) রাত ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার গোলাকান্দাইল আধুরিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার হরতালের সমর্থনে শনিবার রাতে গোলাকান্দাইল আধুরিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। মিছিলের একপর্যায়ে গোলাকান্দাইল আধুরিয়া এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে চলাচলরত একটি মোটরসাইকেল থামিয়ে আগুন দেওয়া হয়। এ সময় বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটায়।

মোটরসাইকেল চালক আবু বক্কর জানান, তিনি গাউছিয়া মার্কেট এলাকায় একটি কাপড়ের দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছেন। প্রতিদিনের ন্যায় রাতে কাজ শেষে বাড়ি ফেরার পথে গোলাকান্দাইল আধুরিয়া এলাকায় পৌঁছলে বেশ কয়েকজন লোক জিয়ার সৈনিক এক হওসহ নানা ধরনের স্লোগান দিয়ে তার মোটরসাইকেল থামান। পরে তারা তার চালিত মোটরসাইকেলটিতে আগুন জ্বালিয়ে দেন। পরে আশপাশের লোকজন ও টহলকারী পুলিশ এগিয়ে আসলে তারা স্লোগান দিতে দিতে চলে যান। তবে লোকজন আসলেও ততক্ষণে তার মোটরসাইকেলটি আগুনে পুড়ে ছাই হয়ে যায়।

ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোস্তাফিজুর রহমান বলেন, ব্যবসায়ীর মোটরসাইকেলে আগুনের ঘটনা শুনে ঘটনাস্থলে যাই। স্থানীয় ও মোটরসাইকেল চালকের ভাষ্য মতে বিএনপির নেতাকর্মীরা এমন ঘটনা ঘটিয়েছে বলে জানতে পেরেছি। ঘটনাস্থল থেকে বেশ কয়েকটি অক্ষত ককটেল উদ্ধার করা হয়েছ। মোটরসাইকেল চালক মামলা করলে আইনি ব্যবস্থা নেয়া হবে। আমাদের টহলকারী পুলিশ কোন ধরনের অগ্নি সন্ত্রাস যাতে না ঘটে সেজন্য সজাগ থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড