• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আ. লীগ-বিএনপির সমাবেশ, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানচলাচল স্বাভাবিক 

  মো: আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৮ অক্টোবর ২০২৩, ১৪:২১
যানচলাচল

রাজধানী ঢাকায় ক্ষমতাসীন আওয়ামী ও প্রধান বিরোধী দল বিএনপির মহাসমাবেশ ঘিরে ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে। এতে গণপরিবহন ও যাত্রীরা নির্বিঘ্নে একস্থান থেকে অন্যস্থানে পৌঁছাতে পারছেন।

আজ শনিবার সকালে সড়কের শিমরাইল মোড়, মৌচাক এবং সাইনবোর্ড ঘুরে এমন দৃশ্যের দেখা মেলে।

সরেজমিনে ঘুরে দেখা গেছে, সড়ক অন্যান্য দিনের তুলনায় যানবাহনের চাপ কম রয়েছে। তবে যেসব গাড়ি সড়কে চলাচল করছে তা স্বল্প সময়েই এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছাতে পারছেন। এদিকে দুই দলের সমাবেশ ঘিরে সড়কে মানুষের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে।

আল মামুন নামের এক পথচারী বলেন, আজ ভেবেছিলাম অফিস যেতে কষ্ট হয় যাবে। কিন্তু দেখলাম সড়কের যানচলাচল স্বাভাবিক রয়েছে। পুলিশের তাৎপরতাও লক্ষ্য করা মতো ছিলো না।

সময় পরিবহনের এক চালক বলেন, গাড়ির চাপ কম থাকায় আজ সুবিধা হয়েছে। কোনো রকম প্রতিযোগিতা ছাড়াই এক স্থান থেকে অন্য স্থানে পৌঁছাতে পারছি। কোনো স্ট্যান্ডে বেশিক্ষণ থামানো লাগছে না গাড়ি ভরে যাচ্ছে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, যেকোনো নাশকতা ঠেকাতে আমরা প্রস্তুত রয়েছি। যান চলাচল এবং মানুষের চলাচল নির্বিঘ্ন করতে আমরা কাজ করছি। কাউকে তাদের গন্তব্যস্থলে যেতে কোনো বাধা দেওয়া হচ্ছে না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড