• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভারত-বাংলাদেশের প্রধানমন্ত্রীসহ আ. লীগ সাধারণ সম্পাদকের ছবি বিকৃতি, যুবক আটক

  মোঃ রেজোয়ান ইসলাম,  নীলফামারী

২৬ অক্টোবর ২০২৩, ১৬:২৫
ছবি কুরুচিপূর্নভাবে এডিট

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি -বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি কুরুচিপূর্নভাবে এডিট এবং মানহানিকর ক্যাপশন দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে একজন যুবককে আটক করেছে ডিমলা থানা পুলিশ।

আটককৃত যুবক ডিমলা উপজেলার ছাতনাই বালাপাড়া গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে আনারুল ইসলাম(২৫)। তিনি একসময়ে গার্মেন্টস শ্রমিক ছিলেন বর্তমানে পেশাদার ফ্রিল্যান্সার।

পুলিশ সূত্রে জানা গেছে, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ‍‌‌‌‌''স্বপ্নময় পৃথিবী" আইডি ব্যবহার করে আনারুল ইসলাম প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আর বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছবি অশ্লীল ভাবে এডিট করে কু-রুচিপূর্নভাবে ও মানহানিকর ক্যাপশন ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। স্টাট্যাসটি দেখা মাত্রই স্ক্রিনশর্টের মাধ্যমে সংগ্রহ করে পরবর্তীতে ডিমলা থানায় লেলিন ইসলাম নামের একব্যক্তি মামলা দায়ের করলে অভিযান চলিয়ে উপজেলার ছাতনাই বালাপাড়া গ্রাম থেকে আনারুলকে আটক করেন পুলিশ। আটকের বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন ডিমলা ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি) লাইছুর রহমান।

তিনি আরও জানান, আটককৃত যুবকের বিরুদ্ধে ডিমলা থানায় সাইবার নিরাপত্তা আইনের ২৫(২)/২৯/৩১(২) ধারা মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে কারাগারে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড