• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে গুলি করে ১ জনকে হত্যা

  মো. মনিরুজ্জামান, নরসিংদী

২৪ অক্টোবর ২০২৩, ২০:৪৯
গুলি

নরসিংদীতে গুলি করে এবং এলোপাথাড়ি কুপিয়ে রানা আকবর মোল্লা (৩৮) নামে একজনকে হত্যা করেছে সন্ত্রাসীরা। এই ঘটনায় তুষার নামে তার এক সহযোগী আহত হয়েছেন।

সোমবার রাত ৯ টায় নরসিংদী পৌর শহরের কাউরিয়াপাড়া পৌর ঈদগাহ মাঠের পাশে এই ঘটনা ঘটে।

নিহত রানা মোল্লা কাউরিয়াপাড়া মাহল্লার আলী আকবর মোল্লার ছেলে এবং শহর তাঁতীলীগের সাবেক নেতা ছিলেন। আহত তুষার একই এলাকার সাবেক কমিশনার নজরুল ইসলামের ছেলে। নিহতের স্বজনরা জানান, রানা মোল্লা এবং তার বন্ধুরা মিলে কাউরিয়াপাড়া ইদগাহের পাশে জিলাপী ক্রয় করছিল। এসময় এলাকার চিহ্নিত কয়েকজন সন্ত্রাসী অস্ত্র-সস্ত্র নিয়ে অতর্কিত তাদের উপর হামলা চালায়। এসময় ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে এলোপাতাড়ি কোপাতে থাকে এবং পিস্তল দিয়ে গুলি বর্ষণ করে। এ অবস্থায় আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাদের দুজনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রানা মোল্লাকে মৃত ঘোষণা করে। গুরুতর আহত অবস্থায় তুষারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নরসিংদী সদর মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক নিয়ামুল মোস্তাক জানান, খবর পেয়ে হাসপাতালে এসে মরদেহ পেয়েছি। এই ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে, তদন্ত শেষে বলা যাবে। এব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, এলাকার অধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষরা এ হত্যাকান্ড ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড