• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা আহত, গ্রেপ্তার ১

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

২২ অক্টোবর ২০২৩, ১৬:০৯
যুবলীগ

সিরাজগঞ্জ শহরে দু’দফা সন্ত্রাসী হামলায় জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আরিফুল ইসলাম শিপন (৪৫) গুরুতর আহত হয়েছেন। তাকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার বিকেলে শহরের বাহিরগোলা গুড়ের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আহত আরিফুল ইসলাম শিপন জানান, শনিবার বিকেলে বাহিরগোলা গুড়ের বাজার এলাকায় রাস্তার পাশে মোটরসাইকেল রেখে দাঁড়িয়েছিলেন তিনি। ওই সময় সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি মহল্লার বারিক ও রুবেলসহ ৩জন আরেকটি মটরসাইকেলে যাবার সময় শিপনের মটরসাইকেলটি ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। বিষয়টি বলার পরই তারা শিপনের সাথে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তারা শিপনকে মারধর করতে থাকে। স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে গেলে হামলাকারীরা হাসপাতালের জরুরী বিভাগের অভ্যন্তরে ঢুকে শিপনের আবারও উপর চড়াও হয়। অবস্থা বেগতিক দেখে অন্যত্র চলে যাবার জন্য হাসপাতালের পুরাতন গেট দিয়ে বের হলে তারা আবারও শিপনকে পিটিয়ে ও ছুরিকাঘাত করে অচেতন অবস্থায় তাকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা অজ্ঞান অবস্থায় উদ্ধারের পর তাকে হাসপাতালে ভর্তি করেন। দু’দফা হামলায় সিরাজগঞ্জ সরকারী কলেজ সংসদের সাবেক এজিএস শিপনের বাম পা ও হাতে ছুরিকাঘাত করা ছাড়াও তার শরীরের বিভিন্ন স্থানে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর জখম করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানার ওসি সিরাজুল ইসলাম জানান, হামলার ঘটনার পর শনিবার রাতেই অভিযান চালিয়ে সয়াগোবিন্দ ভাঙ্গাবাড়ি মহল্লার পলাশকে (৪০) গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় আহতের বড় ভাই আহসান হাবিব লিপন বাদী হয়ে ৬জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪/৫জনের বিরুদ্ধে মামলা করেছেন। বাকি আসামীদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

এ বিষয়ে জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল জানান, হামলাকারীরা সকলেই বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী। পুলিশ ইতোমধ্যে অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে। এ ঘটনার প্রতিবাদে এবং জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবীতে সংগঠনের পক্ষ থেকে বিবৃতি দেওয়া হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড