• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টংগীতে ডিশ ব্যবসাকে কেন্দ্র করে হামলা ও ভাঙচুর

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২১ অক্টোবর ২০২৩, ১৮:২৫
টংগীতে ডিশ ব্যবসাকে কেন্দ্র করে হামলা ও ভাঙচুর

গাজীপুর মহানগরীর টংগী পশ্চিম থানা এলাকায় ডিশ ব্যবসাকে কেন্দ্র করে হামলা এবং ভাঙচুরের ঘটনা ঘটেছে।

শনিবার (২১ অক্টোবর) দুপুর সাড়ে বারটার দিকে মহানগরীর টংগী পশ্চিম থানাধীন তিলারগাতী এলাকায় এ ঘটনা ঘটে।

থানায় দেয়া অভিযোগ সূত্রে জানা যায়, আজ দুপুর বারটার দিকে হামলাকারীগণ মো. মাহিদুল ইসলাম এবং তার পরিবারের মহিলাদের উপর অতর্কিত ভাবে হামলা করে।

এ সময় হামলাকারীরা ডিস অফিসের তালা ভেঙে ৭টি মেশিন ভাঙচুর করে যার বাজার মূল্য ৫ লক্ষ ৮০ হাজার টাকা এবং ক্যাশে থাকা নগদ ১ লক্ষ ২০ হাজার টাকা নিয়ে যায়।

এ সময় জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে ফোন দিলে টঙ্গী থানার আইনশৃঙ্খলা রক্ষা বাহিনী ঘটনাস্থলে গিয়ে অভিযুক্তদের নিকট থেকে মাহিদুল এবং তার পরিবারকে উদ্ধার করে পুলিশ।

পরে মো.মাহিদুল ইসলাম বাদী হয়ে টংগী পশ্চিম থানায় ১২ জনকে অভিযুক্ত করে এবং ৩০ জনকে অজ্ঞাত করে একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন, মহানগরীর টংগী পশ্চিম থানাধীন মুদাফা পূর্ব পাড়া এলাকার মো. কুতুব আলীর ছেলে মো. জাকির হোসেন (৩৫), একই এলাকার প্রয়াত ইব্রাহিম খানের ছেলে মো. রুবেল খান (৩২), সিরাজের ছেলে মো. সুমন (২৬), মনির হোসেনের ছেলে মো. তারিফ (২৪), বাসেদ মিয়ার ছেলে মো. পাপন মিয়া (২৮), আব্দুল কাদিরের ছেলে মো. আলিফ ইসলাম শান্ত (২২), প্রয়াত আলতাফ মন্তলের ছেলে মো. বাবু মন্ডল, প্রয়াত মোহাম্মদের ছেলে মো. জাহাঙ্গীর (৩৪), ফয়জুলের ছেলে মো. হাবিব (৩০), প্রয়াত জুমা খানের ছেলে মো. নূর মোহাম্মদ (৫৫), প্রয়াত আব্দুল হালিমের ছেলে উম্মেদ আলী (৫৭) এবং ইব্রাহিমের ছেলে জুয়েল খান (২৮) অজ্ঞাতনামা ২৫/৩০ জনকে অভিযুক্ত করে টঙ্গী পশ্চিম থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

মো. মাহিদুল ইসলাম বলেছেন, আমি তিলারগাতী এলাকায় দীর্ঘ ৩ বছর যাবত ডিশ ব্যবসা পরিচালনা করে আসিতেছি। প্রায় সময় বিবাদীগণ আমাকে ব্যবসার বিষয়কে কেন্দ্র করে বিভিন্ন ধরনের ভয়ভীতি এবং হুমকি প্রদান করতো। এরই পরিপ্রেক্ষিতে আজ দুপুরে আমি এবং আমার পরিবারের উপর হামলা করা হয়।

জিএমপি টংগী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম জানান, এ বিষয়ে একটি অভিযোগ পেয়ে একজন পুলিশ অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড