• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আওয়ামী লীগ ধর্ম নিয়ে রাজনীতি করে না: শিল্পমন্ত্রী

  মনিরুজ্জামান, নরসিংদী

২১ অক্টোবর ২০২৩, ১৫:৪৭
শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, একটি গোষ্ঠী ধর্মকে নিয়ে রাজনীতি করে, তবে আমরা ধর্ম ব্যবসায়ী নই। আওয়ামী লীগ ধর্মকে নিয়ে রাজনীতি করে না। ধর্ম যার যার রাষ্ট্র সবার। আমরা সবাই একই মাটির সন্তান। তাই প্রতিটি ধর্মের মানুষের নিজেদের উৎসব পালনে বর্তমান সরকার সদা আন্তরিক।

শুক্রবার (২০ অক্টোবর) রাত ১১টায় নরসিংদীর মনোহরদীতে হিন্দু পাড়াস্থ সার্বজনীন দুর্গা মন্দিরে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

শিল্পমন্ত্রী বলেন, বর্তমান সরকার মুক্তিযুদ্ধের সরকার। আমাদের উন্নয়নে কোন ভেদাভেদ নেই। আমরা সকল ধর্মের মানুষের জন্য মসজিদ-মাদ্রাসা করে দিচ্ছি। যাতে তারা সুন্দরভাবে তাদের ধর্ম পালন করতে পারে। সারাদেশে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা ঝাঁকঝমকভাবে পালন করা হচ্ছে। প্রশাসন ও পুলিশ প্রশাসন পূজা সুষ্ঠ ভাবে সম্পূর্ণ হওয়ার জন্য দিন রাত পরিশ্রম করে যাচ্ছে। পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ, যুবলীগসহ সকল নেতাকর্মীদের সজাগ থাকতে হবে যাতে কোন অপশক্তি কোন সমস্যার সৃষ্টি না করতে পারে। সকলে যেনো নির্বিঘ্নে পূজা পালন করতে পারে।

এসময় উপস্থিত ছিলেন, মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু প্রিয়াশিষ রায়, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী, মনোহরদী উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সনজন রায়, সাধারণ সম্পাদক বিষ্ণুপদ সাহা, গোতাশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বরকত রবিন, মনোহরদী পৌরসভা ৬ নং ওয়ার্ডের কমিশনার মাসুদ রানা, মনোহরদী হিন্দু পাড়া সার্বজনীন দুর্গা বাড়ি মন্দিরের সভাপতি শ্যামল রায়, সাধারণ সম্পাদক সুমন বর্মণ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তৌহিদুল আলম, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক ইমন আলম, যুগ্ম আহবায়ক নাজমুল কবির, আহাদুল্লা মোল্লা, মনোহরদী হিন্দু পাড়া সার্বজনীন দুর্গা বাড়ি পূজা উদযাপন কমিটির সভাপতি সাধন বর্মণ, সাধারণ সম্পাদক ঝন্টু দাস সহ প্রমুখ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড