• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ৭দিন পর শিশু নুর উল্লার লাশ ভেসে এলো জলকদর খালে

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম):

১৭ অক্টোবর ২০২৩, ১৬:৪৯
শিশুর লাশ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার বাহারচরা ইউনিয়নের ইলশা গ্রাম থেকে নিখোঁজের সাতদিন পর নুর উল্লাহ মাপি (৬) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

খবর পেয়ে মঙ্গলবার (১৭ অক্টোবর) বেলা ২টার দিকে ওই এলাকার বাহারচরা রত্নপুর ৩ নম্বর ওয়ার্ডস্থ জলকদর খাল থেকে লাশটি উদ্ধার করার বিষয়টি নিশ্চিৎ করেন বাহারচরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মজনু মিয়া।

নুর উল্লাহ মাপি বাহারচরার ইলশা গ্রামের নুরুল আনসারের ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর সন্ধ্যায় স্থানীয় মোশাররফ আলী মিয়ার বাজার সড়কস্থ ইলশা গ্রামের নিজ বাড়ীর সামনে থেকে শিশু নুর উল্লাহ্ হারিয়ে যায়। কোথাও খুঁজে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) ও পত্রিকায় বিজ্ঞপ্তি দেয় তার পরিবার।

মঙ্গলবার দুপুরে রত্নপুর জলকদর খালে একটি লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ অর্ধগলিত লাশটি উদ্ধার করে। হাতের কবজ্বি, মুখ ফুলে গেছে। পরনের কাপড় ও গলায় তাবিজ দেখে শনাক্ত করা হয় এটি নিখোঁজ হওয়া শিশু নুর উল্লার লাশ।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন পিপিএম জানান, লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ ও রিপোর্ট অনুযায়ী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড