• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

১৯০ গ্রাম হেরোইন রাখায় যাবজ্জীবন সাঁজা দিল আদালত

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৭ অক্টোবর ২০২৩, ১৬:০৮
হেরোইন

সিরাজগঞ্জে নিজ হেফাজতে ১৯০গ্রাম হেরোইন রাখার অভিযোগে মিজানুর রহমান (৪৪) নামে এক মাদক বিক্রেতাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সাথে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মোঃ নাজির এ দণ্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত মিজানুর রহমান নওগাঁ জেলার পোরশা থানার লক্ষীপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের ছেলে।

ওই আদালতের স্টেনোগ্রাফার রাশেদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন। রায় ঘোষণার সময় আসামী আদালতে উপস্থিত ছিলেন। মামলার বরাত দিয়ে স্টেনোগ্রাফার বলেন, ২০২১ সালের ১৯ জুন সলঙ্গা থানার রাধানগর এলাকায় মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় র‍্যাব-১২ সদস্যরা। এ সময় বগুড়া থেকে নগরবাড়ীগামী সৌমির পরিবহণ নামে একটি লোকাল বাস থামানোর চেষ্টা করললে মিজানুর রহমান গেট খুলে দৌড়ে পালানোর চেষ্টা করেন। এ সময় র‍্যাব ফোর্স তাকে ধরে ফেলেন। তার দেহ তল্লাশী করে ডান হাতে থাকা একটি একটি ব্যাগের ভিতর হতে স্বচ্ছ সাদা এয়ারটাইড পলিথিন দ্বারা বিশেষভাবে রক্ষিত অবস্থায় ১৯০ গ্রাম হেরোইন উদ্ধার করেন।

এ ব্যাপারে র‍্যাবের ডিএডি মোঃ ছামিউল ইসলাম বাদী হয়ে সলংগা থানায় মামলা দায়ের করেন। রাষ্ট্রপক্ষ অভিযোগ প্রমাণের জন্য মোট ০৮ জন সাক্ষী উপস্থাপন করেন। সাক্ষ্য সমাপ্তি অন্তে অভিযোগ প্রমাণিত হওয়ায় জেলা ও দায়রা জজ আজ এ রায় ঘোষণা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড