• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আদমদীঘিতে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

  নেহাল আহমেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া) :

১৬ অক্টোবর ২০২৩, ১৭:১৩
প্রবাসী স্বামী

বগুড়ার আদমদীঘিতে প্রবাসী স্বামীর ওপর অভিমান করে স্ত্রী লিমা আক্তার (১৯) আত্মহত্যা করেছে। নিহত গৃহবধূ লিমা উপজেলার কুন্দগ্রাম ইউপির তারতা গ্রামের মালেয়শিয়া প্রবাসী মিঠু হোসেনের স্ত্রী।

এ ঘটনায় সোমবার (১৬ অক্টোবর) সকালে আদমদীঘি থানায় একটি ইউডি মামলা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৬ বছর যাবৎ মালেশিয়া থাকেন উপজেলার তারতা গ্রামের আজিজার রহমানের ছেলে মিঠু হোসেন। একবছর আগে প্রবাসে থাকা অবস্থায় মিঠুর সাথে গাইবান্ধার পলাশবাড়ীর খলিলের মেয়ে লিমার মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক হয়। সেই সম্পর্ক গড়ায় বিয়েতে। মোবাইল ফোনের মাধ্যমে বিয়ের পর থেকে লিমা তার শ্বশুর বাড়িতে থাকেন। রোববার দিবাগত রাতে লিমার সাথে মোবাইল ফোনে পারিবারিক নানা বিষয় নিয়ে কথা বলার সময় তার স্বামী মিঠুর সাথে কথা কাটাকটি হয়। একপর্যায়ে রাত ১১টার সময় শ্বশুর বাড়িতে নিজ শয়ন ঘরের তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। স্বামী—স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির বিষয়টি প্রবাস থেকে মিঠু তার বাবাকে মুঠোফোনে জানান। এরপর লিমার শ্বশুর ও শাশুড়িসহ পরিবারের লোকজন তার ঘরের দরজা ভেঙে গলায় ফাঁস দেওয়া অবস্থায় লিমাকে ঝুলতে দেখেন। দ্রুত তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিলে তাকে মৃত ঘোষণা করা হয়। আদমদীঘি থানার উপ পরিদর্শক (এসআই) নাজমুল হোসেন জানান, খবর পেয়ে সোমবার সকালে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড