• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নরসিংদীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

  মনিরুজ্জামান, নরসিংদী

১২ অক্টোবর ২০২৩, ১৬:১৬
সড়ক দুর্ঘটনা

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়কের পৃথক দুই স্থানে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালকও হেলপারসহ তিনজন নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) ভোররাতে শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী এবং সকালে বেলাব উপজেলার নারায়ণপুর এলাকায় কাভার্ড ভ্যান ও ট্রাকের সংঘর্ষে দুইজনসহ মোট ৩ জন নিহত হয়।

নিহতদের মধ্যে মোটরসাইকেল আরোহী খাদেমুল (২৭) ঢাকার মিরপুরের কালশী এলাকার বাসিন্দা। তিনি মোটরসাইকেল গ্যারেজের ব্যবসা করতেন। বাকি দুইজনের পরিচয় এখনো শনাক্ত করতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশ ও স্থানী সূত্রে জানা যায়, খাদেমুলসহ কয়েকজন বন্ধু মোটরসাইকেলে করে সুনামগঞ্জে ঘুরতে গিয়েছিলেন। ঘুরাঘুরি শেষ করে তারা বুধবার রাতে ঢাকায় ফিরছিলেন। খাদেমুল ভোর ৪ টায় ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৃষ্টিগড় এলাকায় পৌঁছলে সড়কে মোটরসাইকেলের চাকা গর্তে পড়লে তারা সড়কের মাঝে ছিটকে পড়ে। এসময় ঢাকাগামী এনা পরিবহনের দ্রুতগামী একটি বাস ওই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসাপাতালে নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এদিকে সকালে ইটাখলা থেকে একটি ট্রাক ও কার্ভাডভ্যান ভৈরবের দিকে যাওয়ার পথে বেলাব উপজেলার নারায়ণপুর বাসস্ট্যান্ডে গিয়ে সামনে থাকা ট্রাককে সজোরে ধাক্কা দেয়। এতে কার্ভাডভ্যানটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই কার্ভাডভ্যানের চালক ও হেলপার মারা যায়। পরে খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ইটাখলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ কবির হোসেন বলেন, আমরা ঘাতক বাসটি আটক করতে পারলেও চালক পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, আমরা দুইজনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। নিহতদের পরিচয় উদ্ধারে কাজ চলছে বলে ও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড