• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে ইউসিবির উদ্যোগে কৃষি উদ্যোক্তাদের প্রশিক্ষণ

  অধিকার ডেস্ক

২৬ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৪
ইউসিবি

ময়মনসিংহের ফুলপুর উপজেলায় ৬৫ জন কৃষি উদ্যোক্তাকে দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ প্রদান করেছে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) পিএলসি। গত সোমবার (২৫ সেপ্টেম্বর) ময়মনসিংহের ফুলপুর মডেল উপজেলার বিএডিসি হলরুমে দিনব্যাপী এই প্রশিক্ষণের আয়োজন করা হয়।

ইউসিবি পিএলসি অ্যাগ্রো সিএসআর (ভরসার নতুন জানালা) কর্মসূচির অধীনে কৃষি উদ্যোক্তাদের প্রশিক্ষণ প্রদান করেন উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো: আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষি কর্মকর্তা মো: ফারুক হোসেন, উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো: গোলাম মোস্তফা এবং উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা মো: কামরুল হাসান। এই কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন ইউসিবি পিএলসি ময়মনসিংহ শাখার প্রধান জোবায়ের ইবনে জাহান এবং শাখার অন্যান্য কর্মকর্তা।

এর আগে ইউসিবি পিএলসি অ্যাগ্রো সিএসআর ( ভরসার নতুন জানালা) কর্মসূচির অধীনে গত ১০ জুলাই ২০২৩ ফুলপুর উপজেলায় বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করে। পরবর্তীকালে ময়মনসিংহের ১৩ টি উপজেলার ৩৬০ জন কৃষি উদ্যোক্তাকে (মৎস্য, কৃষি ও প্রাণিসম্পদ) নিয়ে ৪ সেপ্টেম্বর দক্ষতা উন্নয়নের জন্য দিনব্যাপী প্রশিক্ষণের আয়োজন করা হয়। তারই ধারাবাহিকতায় এবারের প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন করা হলো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড