• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ, শালিশে নানী-নাতীসহ আহত ১০

  নাযির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৯ অক্টোবর ২০২৩, ২৩:২১
ফুটবল

কিশোরগঞ্জ ভৈরবে ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় শালিশ দরবারে নানী-নাতীসহ ১০ জন আহত হয়েছে বলে জানা গেছে। ( ৯ অক্টোবর) সোমবার সকাল ১০টায় পৌর শহরের কালিপুর মধ্যপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নানী হামিদা বেগম (৬৫) ও নাতী সজিব মিয়া (২৩) ভৈরব উপজেলা স্বাস্থ্ কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। এছাড়াও সংঘর্ষে জালাল মিয়া, কাজল মিয়া, ওসকরোনি, সেলিম মিয়া, সাইদুর মিয়া ও সাকিব মিয়া আহত হয়েছেন।

জানা যায়, ৫ অক্টোবর বৃহস্পতিবার বুদা সরকার ও জলদির বাড়ির সাথে কালিপুর হাইস্কুল রোড এলাকার যুবকদের ফুটবল খেলা হয়। খেলায় বুদা সরকার ও জলদির বাড়ি হেরে যায়। এসময় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরে। এতে বুদা সরকার ও জলদির বাড়ির তোফাজ্জল মিয়া ও শিপন মিয়াসহ উভয় পক্ষের ১০ জন আহত হয়।

এ ঘটনায় স্থানীয় নেতৃবৃন্দ আজ সোমবার ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জয়নাল হাজীর সভাপতিত্বে শালিশ দরবারে বসেন। শালিশ শেষে যুবকদের মিলিয়ে দেয়ার সময় বুদা সরকার ও জলদির বাড়ির লোকজন কালিপুর হাইস্কুল রোড এলাকার সজিব মিয়াসহ তার সহপাটিদের উপর হামলা চালায়। এ সময় নাতী সজিব মিয়াকে বাচাঁতে গেলে নানী হামিদা বেগমসহ ১০ জন আহত হয়। বর্তমানে এলাকায় থমতমে বিরাজ করছে। পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছেন।

এলাকাবাসীরা জানান, এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গের উপস্থিতিতে শালিশ হয়েছে। দরবার শেষে সংঘর্ষে জড়িত একজন আরেক জনের সাথে মিলিয়ে দেয়ার প্রক্রিয়া চলাকালীন হামলার ঘটনা ঘটে। দোষীদের সঠিক বিচার চাই। এ বিষয়ে ১২নং ওয়ার্ডের কাউন্সিলর ইব্রাহীম মিয়া বলেন, আমরা শালিশে ছিলাম বাইরে এঘটনা ঘটে আমি এর তীব্র নিন্দা জানাই।

কালিপুর হাইস্কুল রোড এলাকার কাইয়ুম মিয়া বলেন, এটা একটা নেক্কার জনক ঘটনা বাদি-বিবাদিদের একসাথে মিলে চলতেই শালিশ দরবার হয়েছে। আমরা জায়নাল হাজীর বাড়িতে ছিলাম। আমাদের ডেকে নিয়ে অপমান করেছে আমরা লজ্জিত।

এ ব্যাপারে শালিশ দরবারে সভাপতি জয়নাল হাজী সত্যতা স্বিকার করেন। থানা পুলিশকে খবর দেয়া হয়েছে। আবারো শালিশের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

ভৈরব থানা অফিসার ইনচার্জ মাকছুদুল আলম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে পরিস্থিত শান্ত রয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড