• রোববার, ১০ ডিসেম্বর ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এলাকায় হাঁস-মুরগি চোর থেকে তারা হয়ে গেছে ছিনতাইকারী

  শাকিল মুরাদ, শেরপুর

০৬ অক্টোবর ২০২৩, ১৬:৩১
ছিনতাইকারী

শেরপুরের ঝিনাইগাতীতে অটোরিক্সা চালক আরব আলী (২১) হত্যা করে তার অটোরিক্সা ছিনিয়ে নিয়ে যায় তারই খালাতো ভাই। এ ঘটনায় মামলা হলে মূলহোতাসহ তিনজনকে এবং অটোরিক্সা কেনা-বেচায় জড়িত থাকায় আরো চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান জেলা পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম।

আটককৃতরা হলেন- হত্যাকারী তিনজনের মধ্যে ঝিনাইগাতী উপজেলার বনগাঁও পূর্বপাড়া গ্রামের শাহ আলীর ছেলে শামীম মিয়া ওরফে হেদা (২৫), জুলগাঁও কোয়ারি রোড গ্রামের রজব আলীর ছেলে হামিদ ওরফে সোজা (২৪) এবং বনগাঁও চকপাড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে সোহেল রানা (২৫)।

আর ছিনতাইকৃত অটোরিক্সাসহ অন্যান্য মালামাল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িতদের মধ্যে শেরপুর সদর উপজেলার পৌরসভার নবীনগর মহল্লার আব্দুল করিমের ছেলে বাবুল মিয়া (৩৫), ঝিনাইগাতী উপজেলার জোলগাঁও কোয়ারি রোড গ্রামের জালাল আহমেদের ছেলে আবেদ আলী ওরফে ফকির (৩৭), শেরপুর পৌরসভার ঢাকলহাটি মহল্লার রফিকুল ইসলামের ছেলে জাহিদ হাসান (২২) এবং নাগপাড়া মহল্লার হাসমত আলীর ছেলে ফরহাদ আলীকে (২২)।

এসপি জানান, ৩০ সেপ্টেম্বর রাতে ঝিনাইগাতীর বনগাঁও পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে আরব আলী অটোরিক্সা নিয়ে বের হয়ে নিখোঁজ হন। পরে পরিবারের পক্ষ থেকে থানায় একটি সাধরাণ ডায়েরি করেন। ২ অক্টোবর সকালে উপজেলার রাংটিয়া দেওয়ান পাড়া গ্রামের একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা হলে তদন্তে নামে পুলিশ। প্রথমে তারই খালাতো ভাই শামিম মিয়াকে ঢাকার মিরপুর থেকে গ্রেপ্তারের পর তার দেওয়া তথ্যে আরও দুইজনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে হত্যায় ব্যবহৃত দুইটি চাকু, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। পরে আসামিদের দেওয়া তথ্য অটোরিক্সা কেনা-বেচার সাথে জড়িত আরও চারজনকে বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে সাত আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। ঘাতকরা এক সময় এলাকায় হাঁস-মুরগি চুরি করেছে বলে জানা গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড