• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

গরম পানি ঢেলে মেয়েকে হত্যাচেষ্টা, বাবার মামলায় সৎ মা জেলহাজতে

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৫ অক্টোবর ২০২৩, ১৮:০৫
হত্যাচেষ্টা

গাজীপুরে গায়ে গরম পানি ঢেলে মেয়েকে হত্যার চেষ্টার অভিযোগে বাবার মামলায় সৎ মা নার্গিস আক্তারকে (২৬) গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে জিএমপি’ সদর থানা পুলিশ।

বুধবার (০৪ অক্টোবর) ভোর রাত সোয়া ৩ টায় গাজীপুর মহানগরীর দক্ষিণ ছায়াবিথী ফনিরটেক (সাইফুলের ভাড়া বাসা) থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সৎ মা নার্গিস আক্তার জেলার শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের বরকুল গ্রামের আহসান উল্লাহ শেখের মেয়ে। সে গাজীপুর মহানগরীর দক্ষিন ছায়াবিথি ফনিরটেক (সাইফুলের ভাড়া বাড়ীতে) স্বামীর সাথে বসবাস করে আসছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল ইসলাম জানান, শাহীন খান তার দ্বিতীয় স্ত্রী নার্গিস আক্তারসহ প্রথম স্ত্রীর মেয়ে সামিয়াসহ (১৪) তার দুই মেয়েকে নিয়ে মহানগরীর দক্ষিণ ছায়াবিথি ফনিরটেক এলাকায় দীর্ঘদিন যাবত ভাড়া বাসায় বসবাস করে আসছে। মঙ্গলবার (০৩ অক্টোবর) রাত ১০ টায় সামিয়া ওয়াশরুমে জামা-কাপড় ধোঁয়ার কাজ করছিল। এসময় তার সৎ মা নার্গিস আক্তারের ব্যবহৃত মুঠোফোনে কল না আসা, আউটগোয়িং কল না যাওয়া এবং মোবাইল থেকে সিম খুলে ভেঙ্গে ফেলার মিথ্যা অভিযোগ এনে সামিয়ার সাথে দুর্ব্যবহার করে। ওই রাত সাড়ে ১০ টায় সৎ মা নার্গিস আক্তার রান্না ঘর থেকে সিলভার পাতিল ভর্তি গরম পানি প্লাস্টিকের জগে ঢেলে গরম পানি সামিয়ার গায়ে ঢেলে দেয়। এতে সামিয়ার বাম কাঁধসহ মুখ ও শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। মেয়ের চিৎকারে বাবা শাহীন দৌড়ে ঘরে গিয়ে মেয়েকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়। ওই রাতেই বাবা বাদী হয়ে সৎ মাকে আসামী করে মামলা দায়ের করলে পুলিশ ভাড়া বাসা থেকে নার্গিস আক্তারকে গ্রেফতার করে। বুধবার (০৪ অক্টোবর) দুপুরে নার্গিস আক্তারকে গাজীপুর আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে কারাগারের পাঠানোর নির্দেশ দেয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড