• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাক্ষী শেষে ফেরার পথে বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তাসহ নিহত ২

  মোঃ রেজোয়ান ইসলাম, নীলফামারী

০৪ অক্টোবর ২০২৩, ১৬:৪৬
পুলিশ

নীলফামারীর জলঢাকায় ডিএসবিতে কর্মরত পুলিশের এসআই জহুরুল ইসলাম (৪১) ও তার বন্ধু হাবিবুর রহমান যাত্রীবাহী বাসের ধাক্কায় নিহত হয়েছেন। নীলফামারী জেলা পুলিশ সুপার মোঃ গোলাম সবুর, পিপিএম এ তথ্য জানিয়েছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে দিনাজপুরের বিরামপুর সরকারি কলেজ সংলগ্ন তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার লক্ষ্মীপুর জয়নগর গ্রামের মোঃ আফফার উদ্দিনের ছেলে। অপর নিহত সুজন আলী (৪০) খয়েরবাড়ি মির্জাপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। নিহতরা সম্পর্কে বন্ধু।

পুলিশ সূত্রে জানা গেছে, নিহত পুলিশ কর্মকর্তা নীলফামারীর জলঢাকায় ডিএসবিতে এসআই পদে কর্মরত ছিলেন। সেখান থেকে গতকাল রাজশাহী জেলা আদালতে সাক্ষ্য দিতে যান। সাক্ষ্য শেষে বন্ধুসহ মোটরসাইকেলযোগে নিজ বাড়ি ফুলবাড়ী উপজেলায় যাওয়ার পথে বিরামপুর সরকারি কলেজ সংলগ্ন তেল পাম্পের সামনে দিনাজপুর থেকে ছেড়ে আসা নওগাঁগামী ফারুক পরিবহন নামের বাসের ধাক্কায় গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাদেরকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার নীলফামারী মোঃ গোলাম সবুর জানান, রাজশাহী আদালতে সাক্ষ্য শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশের এই চৌকষ কর্মকর্তা নিহত হয়েছেন। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড