• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রকাশ্যে অস্ত্র দেখিয়ে ভয় প্রদর্শনকারী মনিরুল গ্রেফতার

  শিব্বির আহমেদ রানা, বাঁশখালী

০১ অক্টোবর ২০২৩, ১৩:৪২
মনিরুল

গোপন সংবাদে খবর পেয়ে উপজেলার গন্ডামারা এস আলম পাওয়ার প্লান্টের ৩ নম্বর গেইটের পূর্ব পাশে জনৈক শামশুল আলমের পরিত্যাক্ত সেমিপাকা খামার বাড়িতে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ মনিরুল ইসলাম (২৮) নামে একজনকে গ্রেপ্তার করেছে বাঁশখালী থানা পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ৮ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী মনিরুল ইসলাম উপজেলার গন্ডামারা ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড এলাকার সোনার বাপের বাড়ীর কালু মিয়ার পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, প্রকাশ্যে অস্ত্র নিয়ে আসামী মনিরুল ইসলামের ঘুরাফেরার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। সে গন্ডামারা এলাকায় প্রকাশ্যে অস্ত্র হাতে নিয়ে জনমনে ভীতি প্রদর্শন করতো বলে জানা যায়। সর্বশেষ গোপন সংবাদে খবর পেয়ে শনিবার রাতে এস আলম রোডের দক্ষিন পার্শ্বে জনৈক শামশুল আলমের পরিত্যাক্ত সেমিপাকা খামার বাড়ীর পশ্চিম পার্শ্বে রুমের ভিতর তল্লাশি চালিয়ে দেশীয় তৈরি এলজি অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করা হয়। এসময় কাঠের বাটসহ লম্বা ১২ ইঞ্চি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন পিপিএম বলেন, গ্রেফতারকৃত আসামী মনিরুল ইসলামের বিরুদ্ধে বাঁশখালী থানায় ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা রজুপূর্বক বিজ্ঞ আদালতে সোপার্দ করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড