• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভাগ্নের মরদেহ দেখে মামার মৃত্যু

  মো. আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৬
ভাগ্নে

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ৭ নং ওয়ার্ড এলাকার বাসিন্দা স্কুল শিক্ষক রাশেদুল ইসলাম সজল (৪১) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করে। পরবর্তীতে তার মরদেহ বাড়িতে আনা হলে ওই ব্যক্তির মামা মরদেহটি দেখে হঠাৎ হার্ট অ্যাটাক করে সেখানেই মৃত্যুবরণ করে।

আজ বৃহস্পতিবার দুপুর এবং সন্ধ্যায় এমন দু:খজনক ঘটনা ঘটেছে।

জানা যায়, ভাগিনা রাশেদুল ইসলাম সজল একজন সিনিয়র শিক্ষক। তিনি সিদ্ধিরগঞ্জের গোদনাইল উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতা করতেন। সে তার একটি সার্কেলের সঙ্গে ফরিদপুর জেলায় বেড়াতে গিয়েছিলেন। পরে ওইখানে থাকাকালীন সময়ে আজ দুপুর আনুমানিক ২ টার সময়ে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। পরবর্তীতে সঙ্গে থাকা মানুষজন তার মৃতদেহ নিয়ে তার নিজ বাসা ৮ নং ওয়ার্ডস্থ দক্ষিণ ধনকুন্ডায় নিয়ে আসে। মরদেহ দাফনের কার্যক্রমের জন্যে গোসল করানোরকালে হঠাৎ তার ছোট মামা আবু সাইদ (৫০) ভাগিনার মরদেহটি দেখতেই হার্ট অ্যাটাক করে মৃত্যুর কোলে ঢলে পড়েন!

মৃত শিক্ষকের বন্ধু গণমাধ্যম কর্মী রিপন মাহমুদ আকাশ বলেন, তার বন্ধুর মৃত্যুতে ওই এলাকার মানুষজন শোকাহত। রাত ১০ টায় ওই এলাকার কেন্দ্রীয় ধনকুন্ডা জামে মসজিদে একসঙ্গে দুজনের লাশ দাফন করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড