• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিখোঁজের ১৮ ঘন্টা পর নদী থেকে মা'সহ দুই সন্তানের লাশ উদ্ধার

  মাজেদুল ইসলাম হৃদয়, ঠাকুরগাঁও:

২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০০
লাশ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে নিখোঁজের ১৮ ঘণ্টা পর মা ও দুই সন্তানের লাশ উদ্ধার করছেন পুলিশ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার কাশিপুর কাশিডাঙ্গা এলাকায় তীরনই নদী থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ।

মৃতরা হলেন, উপজেলার কাশিপুর গ্রামের রহিম উদ্দিনের স্ত্রী নাসিমা (২৭), তার ছেলে শাওন (৮) ও সাফায়াত (৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, স্বামীর সাথে রাগারাগি হলে, গত মঙ্গলবার বিকালে নিখোঁজ হয় মা ও দুই সন্তান। পরে রাতে পরিবারের লোকজন ও কাশিপুর ইউপি চেয়ারম্যানের লোকজনসহ রাত ১ টা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করে তাদের সন্ধান পায়নি। পরে আজ সকালে স্থানীয়রা নদীতে গেলে মা ও দুই সন্তান তিনজন একসাথে বাধা অবস্থায় তীরনই নদীতে একটি ঝোপের কাছে দেখতে পায় স্থানীয়রা। পরে পুলিশকে জানালে লাশ উদ্ধার করে। এটি অনেক ধারণা করছে হত্যাকান্ড, আবার অনেক বলেছেন পরিবারের সাথে অভিমান করে হাত বেঁধে নদীতে ঝাঁপ দিয়ে এভাবে আত্মহত্যা করেছেন।

কাশিপুর ইউপি চেয়ারম্যান আতিকুল রহমান বকুল বলেন, আমার লোকজন রাতে অনেক খোঁজাখুঁজি করে। তবে আমাদের ধারণা ছিল এই নদীর আশেপাশে পাওয়া যাবে। কারণ এখানে ওই মহিলা বেশি সময়েই গরু চড়াতে নিয়ে আসে। তাই রাত ১ টা পর্যন্ত খোঁজাখুঁজি করা হয়। আজ সকালে লাশ পাওয়া গেছে সংবাদ পেয়ে দেখতে এসেছি।

রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গুলফামুল ইসলাম জানান, তারা গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ওই মহিলা তার স্বামীর সাথে রাগারাগী করে সন্তানদের নিয়ে নিখোঁজ হন। আজ সকালে জানা যায় মা ও দুই সন্তানের লাশ পাওয়া গেছে তীরনই নদীতে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড