• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে সড়কে ঝরলো পুলিশ সদস্যের প্রাণ 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

২১ সেপ্টেম্বর ২০২৩, ১৫:১৫
পুলিশ

গাজীপুরের কালিয়াকৈরে পিক-আপ ভ্যানের ধাক্কায় পুলিশের এক সদস্য নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা পল্লীবিদ্যুৎ এলাকায় কর্তব্য পালনকালে এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ জামাল উদ্দিন (৫৬) টাঙ্গাইল সদর উপজেলার গালা গ্রামের জুরান আলীর ছেলে। সে গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের টিএসআই পদে নিযুক্ত ছিলেন ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, টি এস আই জামাল উদ্দিন অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) এর কার্যালয় এর সামনে উত্তরবঙ্গগামী সিমেন্ট বোঝাই একটি ট্রাক থামিয়ে কাগজপত্র যাচাই-বাছাই করছিলেন। এ সময় পিছন থেকে আসা আরও একটি পিক-আপ ভ্যান সন্দেহ হলে থামানোর নির্দেশ দেন। এ সময় পিকআপ ভ্যানটি দ্রুত গতিতে পালিয়ে যাবার চেষ্টাকালে ওই পুলিশ সদস্যকে সজোরে ধাক্কা দিলে পুলিশ সদস্য জামাল উদ্দিন মহাসড়কের ছিটকে পড়েন। এতে ঘটনাস্থলেই পুলিশ সদস্য জামাল উদ্দিন গুরুতর আহত হন। পরে পাশে থাকা পুলিশের অন্যান্য সদস্যরা ও স্থানীয়রা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজে হাসপাতালে নিয়ে গেলে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক আহত পুলিশ সদস্য জামাল উদ্দিনকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর জেলা ট্রাফিক অফিসের (টি আই প্রশাসন) নাসির উদ্দিন ভূঁইয়া জানান, দুর্ঘটনা সংগঠিত গাড়ি ও চালককে আটক করা হয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। নিহত পুলিশ সদস্যের আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড