• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়ায় স্ত্রী সন্তান নিখোঁজ, স্বামীর দাবি অপহরণ

  রিয়াজুল ইসলাম, কুষ্টিয়া :

২০ সেপ্টেম্বর ২০২৩, ১৮:৪৩
অপহরণ

কুষ্টিয়ায় জেরিন (৪) নামে এক শিশুসহ মা হানিফা খাতুন (২৭) নিখোঁজ হয়েছেন। গত ১৫ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২ টার সময় থেকে তাদের পাচ্ছেন না পরিবারের আত্মীয়সহ তার স্বামী। নিখোঁজরা হলেন কুষ্টিয়ার সদর উপজেলাধীন কাঞ্চনপুর ইউনিয়নে বংশীতলা গ্রামের আব্দুল গাফফার স্ত্রী ও মেয়ে। তবে এ বিষয়ে স্বামী আব্দুল গাফফার দাবি করছেন তার স্ত্রী ও সন্তানকে অপহরণ করেছে তারই শাশুড়ি।

এ বিষয়ে আব্দুল গাফফার বলেন, চাকুরির কারণে তিনি গাজীপুর ম্যাকডোনাল্ড ষ্টীল কোম্পানীতে সিনিয়র ফিটার পদে দায়িত্ব পালন করছেন। গত ২০১১ সালের শেষের দিকে খোকসা উপজেলার শোমসপুর গ্রামের আব্দুল হান্নানের মেয়ে হানিফা খাতুনের সাথে বিয়ে হয়। এরপর দাম্পত্য জীবনে মিম ও জেরিন নামে দুইটি সন্তান জন্মগ্রহণ করে। বিয়ের পর তার স্ত্রী হানিফা খাতুনের পিতা আব্দুল হান্নান ২০২১ সালে অসুস্থতার কারণে মৃত্যুবরণ করেন। স্ত্রী হানিফা খাতুনের মা শাহানা খাতুন ও তার ছোট বোন তন্নিদের পাশে থাকার জন্য এবং তিনিও গাজীপুর চাকুরি করার কারণে তার বাড়ি থেকে স্ত্রী হানিফা খাতুনের গ্রামের বাড়ি খোকসা উপজেলাধীন শোমসপুর বাড়িতে বেড়াতে যায়। এরপর থেকে স্ত্রী হানিফা খাতুন তার মায়ের বাড়িতে বসবাস করেন এবং ছুটিতে এসেও তিনিও শাশুড়ির বাড়িতে বেড়াতে যেত এবং থাকত বলে তিনি বলেন।

তিনি আরও বলেন, গাজীপুর চাকুরি করাকালীন সময়ে তার স্ত্রী হানিফা খাতুনের সাথে মোবাইল ফোনে কথাবার্তা এবং ম্যাসেঞ্জার কথা হয়। গত ০৮ সেপ্টেম্বরে কথা শেষে তার কাছ থেকে তিন হাজার টাকা চিকিৎসার জন্য চান স্ত্রী হানিফা খাতুন। পরে তিনি বিকাশের মাধ্যমে পাঠিয়ে দেন। সর্বশেষ নিখোঁজের ৫ দিন আগে তাদের কথা হয় এবং তার স্ত্রী হানিফা খাতুন বিপদে আছে বলে ফোনটি যায়। এরপর বিকেলে দিকে তার স্ত্রী হানিফার মোবাইল ফোনে কল দিলে সেটি বন্ধ থাকায় তার শাশুড়ি শাহানা খাতুনের কাছে ফোন করলে তিনি জানায় তার মেয়ে হানিফা খাতুন ও শিশু কন্যা জেরিন নিখোঁজ হয়েছেন।

নিখোঁজের স্বামী আব্দুল গাফফার আরও বলেন নিখোঁজের কথা শুনে ঐদিনই তিনি দ্রুত গাজীপুর থেকে খোকসা উপজেলার শোমসপুর গ্রামের শাশুড়ির বাড়িতে যান এবং আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজে না পেয়ে খোকসা থানায় একটি অভিযোগ দায়ের করেন। এরপর অভিযোগের কার্যক্রম প্রশাসনিকভাবে না পেয়ে পুনরায় কুষ্টিয়া মডেল থানায় ১৭ সেপ্টেম্বর একটি জিডি দায়ের করেন। যার জিডি নং- ১৩৩৪।

আব্দুল গাফফার আরও বলেন, তার স্ত্রী হানিফা খাতুন ও তার শিশু কন্যা জেরিনকে তার শাশুড়ি বাড়ি থেকে মুক্তিপনের জন্য অপহরণ করে আটকিয়ে রেখেছে বলে দাবি করছেন। সে এ বিষয়ে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে তার স্ত্রী ও সন্তানকে উদ্ধারের জন্য সুদৃষ্টি কামনা করেছেন।

কুষ্টিয়া মডেল থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তাদেরকে উদ্ধারের জন্য তদন্ত চলছে এবং অল্প সময়ের মধ্যে তাদেরকে উদ্ধার করা হবে বলে তিনি বলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড