• বুধবার, ২৯ নভেম্বর ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কীটনাশক খেয়ে স্কুল করণিকের আত্মহত্যা

  নেহাল আহম্মেদ প্রান্ত, আদমদীঘি (বগুড়া):

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৭:০৬
করণিক

বগুড়ার আদমদীঘিতে কীটনাশক ঔষধ খেয়ে ফেরদৌস আলী (৫৪) নামের এক স্কুলের করণিক আত্মহত্যা করেছে। রবিবার সকালে লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত ফেরদৌস আলী উপজেলার সদর ইউনিয়ন শিবপুর গ্রামের মৃত মিঠন প্রামানিকের ছেলে।

জানা যায়, কয়েকমাস ধরে মানসিক বিষন্নতার মধ্যে ছিলেন আদমদীঘি পাইলট গার্লস স্কুল এন্ড কলেজ করণিক ফেরদৌস আলী। শনিবার রাত সাড়ে ১০ টায় তার বসতবাড়ির শয়ন ঘরে জমিতে দেওয়া কীটনাশক ঔষধ সেবন করে অসুস্থ হয়ে পড়েন। পরিবারের লোকজন জানতে পেরে তাকে নিয়ে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে নওগাঁ সদর হাসপাতালে যাওয়ার পথে তিনি মারা যান।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম রেজা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত শেষে দাফনের জন্য নিহতের পরিবারের নিকট লাশটি হস্তান্তর করা হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড