• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাটোরে বিএনপির তারুণ্যের রোডমার্চের গাড়িতে আগুন

  আনোয়ার পারভেজ, নাটোর

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৯
অগ্নিসংযোগ

নাটোরে বিএনপির তারুণ্যের রোডমার্চে অংশ নিতে যাওয়া গাড়িতে অগ্নিসংযোগ, ভাংচুর ও হামলার ঘটনা ঘটেছে। এতে একটি মাইক্রোবাসসহ ৩টি গাড়িতে আগুন ধরিয়ে দেয় সরকার দলীয়রা বলে অভিযোগ। এছাড়া বিভিন্ন স্থানে পরিবহনে তল্লাশী চালিয়ে মারপিটের ঘটনাও ঘটেছে।

রবিবার সকাল ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের শহরতলী ডালসড়ক এলাকায় গাড়ি তল্লাশী করে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা ও দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে কুপিয়ে আহত করা হয়। এ সময় একটি মাইক্রোবাস পুড়িয়ে দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

এর আগে শহরতলী দিঘাপতিয়া মোড়ে গাড়ি ভাংটুর ও হামলার ঘটনা ঘটে। এছাড়া তেবারিয়া ও সৈয়দ মোড়েও বিভিন্ন গাড়ি তল্লাসী করা হচ্ছে বলে জানান স্থানীয়রা।

এ ঘটনার জন্য বিএনপির আহবায়ক সরকার দলীয় নেতাকর্মীদের দায়ী করে এর নিন্দা জানিয়েছেন। তবে ক্ষমতাসীন দলের নেতারা হামলার কথা অস্বীকার করলেও বিএনপির নৈরাজ্য ঠেকাতে মাঠে সক্রিয় থাকার কথা স্বীকার করেছেন।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম উদ্দিন জানান, কারা গাড়িতে আগুন দিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। পরিস্থিতি শান্ত রাখতে অতিরিক্ত পুলিশ বিভিন্ন স্থানে অবস্থান নিয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড