• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালি প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ চুরি, ২১ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুট

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১৬ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৫৮
দুর্ধর্ষ চুরি

সিরাজগঞ্জ পৌরসভার শহীদগঞ্জ এলাকায় প্রবাসীর বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। শুক্রবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতের কোনো এক সময় শহরের শহীদগঞ্জ এলাকায় প্রবাসী আবু ইউসুফ মিয়ার বাড়িতে এই চুরির ঘটনা ঘটেছে।

অজ্ঞাতপরিচয় চোরের দল ইতালি প্রবাসীর ঘর থেকে ২১ ভরি সোনার অলঙ্কার ২৪ ভরি রূপা, নগদ ২০ হাজার টাকা ও একটি ডিএসলার ক্যামেরাসহ অন্যান্য মালামাল চুরি করে নিয়ে গেছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর থানা পুলিশের একটি টিম।

ক্ষতিগ্রস্ত ইতালি প্রবাসী আবু ইউসুফ আলী মিয়া বলেন, আমার নিজস্ব ৫তলা বাড়ির নির্মাণ কাজ চলছে। রাজমিস্ত্রীদের বিদায় করে শুক্রবার রাত ৮টার দিকে আমার পরিবার নিয়ে শ্বশুর বাড়িতে যাই। আজ শনিবার সকাল ৮টার দিকে বাড়িতে এসে দেখি ঘরের দরজা ও আলমারীর তালা ভাঙ্গা। পরে ঘরে প্রবেশ করে দেখতে পাই আলমারিতে থাকা ৩টি স্বর্ণের হার, ২ জোড়া বালা, ১২/১২টি স্বর্ণের চেইন, ২০/২৫টি আংটি, ২৪ ভরি রুপা ও একটি ডিএসলার ক্যামেরা ও একটি মাটির ব্যাংক থেকে ২০ হাজার টাকা চুরি হয়েছে। এ সকল চুরি যাওয়া মালামালের মূল্য প্রায় ২২ লক্ষ ৪০ হাজার টাকা বলে তিনি জানান।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, প্রবাসীর বাড়িতে চুরির খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় প্রবাসী আবু ইউসুফ আলী মিয়া থানায় একটি অভিযোগ দিয়েছে। আমরা চোর শনাক্ত করে তাদের গ্রেফতার ও খোয়া যাওয়া মালামাল উদ্ধারে চেষ্টা চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড