• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে শ্রমিক পরিবহনকারী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ধান ক্ষেতে পড়ে চালক নিহত

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

১২ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৩৯
বাস

গাজীপুরের শ্রীপুরে গার্মেন্টস শ্রমিক পরিবহনকারী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধান ক্ষেতে পড়ে চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে চালকের দুই সহকারী।

মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ছয়টায় উপজেলার মাওনা-বরমী আঞ্চলিক সড়কের সোহাদিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাস চালক মফিজুল (৩৮) শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সোহাদিয়া পশ্চিম পাড়া গ্রামের প্রয়াত হোসেন আলীর ছেলে। আহতরা হলো একই এলাকার হাকিম উদ্দিনের ছেলে মারুফ (২৩) এবং সজীব (২০)। স্থানীয় সাইফুল ইসলাম বলেন, আজ সকালে স্মার্ট গার্মেন্টসের শ্রমিক পরিবহনের জন্য ত্রিমোহনী যাওয়ার পথে সোহাদিয়া ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধান ক্ষেতে পড়ে যায়। এ সময় স্থানীয়রা দুর্ঘটনা কবলিত বাস থেকে চালক মফিজুলকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, আজ সকালে মাওনা- বরমী আঞ্চলিক সড়কের সোহাদিয়া নলজুরা ব্রিজের সাথে গার্মেন্টসের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে বাসের ড্রাইভার মফিজুল ঘটনাস্থলে মারা যায়, সাথে থাকা আরও ২ জন গুরুতর আহত হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড