• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যার ঘটনায় চালক-সহকারী গ্রেফতার

  আব্দুর রউফ রুবেল,  গাজীপুর

১১ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৬
চালক-সহকারী

গাজীপুরের শ্রীপুরে চলন্ত মিনিবাস তাকওয়া পরিবহনের থেকে ধাক্কা দিয়ে পোশাক শ্রমিক নারী চম্পা বেগমকে (৩২) হত্যার ঘটনায় বাসের চালক ও সহকারীকে (হেলপার) গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাওনা হাইওয়ে থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত পোশাক শ্রমিক চম্পা বেগম ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার নিজগাঁও গ্রামের আবুল কালামের স্ত্রী এবং একই গ্রামের সুরুজ আলীর মেয়ে।

গ্রেফতার চালক নজরুল ইসলাম (৩৮) শেরপুর জেলার ঝিনাইগাতি উপজেলার আয়নাপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে ও সহকারীকে (হেলপার) জয়নাল (২৮) ময়মনসিংহের পাগলা থানার বিল মাখল গ্রামের প্রয়াত আবুল কাশেমের ছেলে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস জানান, শুক্রবার (০৮ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ৯টায় চম্পা নয়নপুর এলাকার বোনের বাসা থেকে গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকার ভাড়া বাসায় যাওয়ার জন্য নয়নপুর থেকে তাকওয়া পরিবহনে চড়েন। মিনিবাসে উঠার পর বাসের চালকের সহকারীর (হেলপার) সাথে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কে জড়িয়ে পরে। এ সময় হেলপার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার এমসি বাজার এলাকায় চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে চম্পা বেগমকে ফেলে দেয়। পরদিন নিহতের ভাই জহিরুল ইসলাম বাদী হয়ে শ্রীপুর থানায় সড়ক পরিবহন আইনে অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। পরে হাইওয়ে পুলিশ অভিযুক্ত ওই বাসের চালক ও তার সহকারীকে গ্রেফতারে বিভিন্ন জায়গায় অভিযান চালায়।

রবিবার (১০ সেপ্টেম্বর) দিবাগত রাতে মাওনা হাইওয়ে থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে আজ সোমবার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড