• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাড়াশে নৌকায় ফুর্তি, অশ্লীলতার অভিযোগে আটক ১৪

  সোহেল রানা, সিরাজগঞ্জ:

১১ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪২
ফুর্তি

সিরাজগঞ্জের তাড়াশের চলনবিলে নৌকায় ভ্রমনের নামে নারীদের ভাড়া করে অশালীন নাচ পরিবেশনের অভিযোগে চার নারীসহ ১৪ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাতে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের ধামাইচ এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার কাছিকাটা গ্রামের রাশিদুল ইসলাম (৩০), চাচকৈর গ্রামের ছাবলু মোল্লা (৪২), বামনকোলার গ্রামের সেলিম প্রামাণিক (৩৩), মশিন্দা কান্দিপাড়া আজাদুল ইসলাম (৩৩), জামাল হোসেন (৩৯), বাবু প্রামাণিক (২৭), ছাবলু হাসান (৩১), আলমগীর হোসেন (২৮), বাচ্চু মোল্লা (৪০), চাচকৈর খামার নাচকৈর গ্রামের আশরাফুল ইসলাম (৩৮), রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার তারাপুর গ্রামের নুপুর আক্তার (২২), টাঙ্গাইল জেলা মধুপুর উপজেলার মারিয়া খাতুন (১৯), আসমা খাতুন (২৫) ও আয়শা আক্তার (১৯)।

পুলিশ সূত্রে জানা যায়, নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার একদল যুবক চারজন নারীকে ভাড়া করে এনে তাড়াশ উপজেলার সগুনা ইউনিয়নের ধামাইচ এলাকায় নৌকায় অশ্লীল নাচের সঙ্গে ফুর্তি করছে, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ধামাইচ এলাকায় এ অভিযান চালায়। এ সময় একটি নৌকায় গান বাজনাসহ অল্লীলতা চলছিল। পুলিশ নৌকায় অভিযান চালিয়ে ১০ জন যুবক, ৪ জন নারীকে আটক করে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম বলেন, একদল যুবক চারজন নারীকে ভাড়া করে এনে নৌকায় ঘুড়াঘুড়ি করছে। একই সঙ্গে উচ্চস্বরে গান বাজিয়ে ওই নারীদের সঙ্গে যুবকরা অশালীনভাবে নাচ ছিলেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রবিবার (১০ সেপ্টেম্বর) বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

প্রসঙ্গ, প্রতি বছরই বর্ষা মৌসুমে চলনবিল অঞ্চলে নৌকা ভ্রমণের নামে বিভিন্ন অঞ্চল থেকে নারী এনে নৌকায় আনন্দ ফুর্তিতে মেতে ওঠে উঠতি যুবকরা। চলে মাদক সেবন ও দেহ ব্যবসা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড