• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাসপোর্ট আনতে বের হয়ে লাশ হয়ে ফিরলেন যুবক

  আবিদ মাহমুদ, রাউজান (চট্টগ্রাম):

১০ সেপ্টেম্বর ২০২৩, ১৫:২৪
পাসপোর্ট

চট্টগ্রামের রাউজানে পাসপোর্ট আনতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় আবদুল কুদ্দুস (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল রবিবার সকাল ১০টায় রাউজান উপজেলার শহীদ জফর সড়কের হাসান চৌধুরী প্রকাশ চেয়ারম্যান ঘাটা নামকস্থানে যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশা ও মুরগীবাহী সিএনজির মুখোমুখী সংঘর্ষে তার মৃত্যু হয়।

নিহত আবদুল কুদ্দুস রাউজান উপজেলার হলদিয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের এয়াছিন নগর গ্রামের নুরুল আবছারের ছেলে ও তিন সন্তানের জনক। প্রত্যক্ষদর্শীরা ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, চট্টগ্রাম নগরী থেকে পাসপোর্ট আনতে ঘর থেকে বের হন আবদুল কুদ্দুস। যাওয়ার পথে একটি দ্রুতগামী যাত্রীবাহি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুরগীবাহী অটোরিকশার সংঘর্ষে ঘটনাস্থলে একজনের মৃত্যু হয়। চালকসহ আরও তিন জন গুরুতর আহত হন। নিহত ও আহতদের উদ্ধার করে উপজেলার একটি বেসরকারী হাসপাতালে নেওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক আবদুল কুদ্দুসকে মৃত ঘোষণা করেন।

রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেবশীল বলেন, সড়ক দুর্ঘটনায় যুবকের মৃত্যুর তথ্য পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছে, তিনি আসলে বিস্তারিত জানানো যাবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড