• মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডাকাত সর্দারসহ দলের চার সদস্য গ্রেফতার

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

১০ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২৮
ডাকাত সর্দারসহ দলের চার সদস্য গ্রেফতার
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

চট্টগ্রামের মিরসরাইয়ে আন্তঃজেলা ডাকাতদলের সর্দারসহ চার সদস্যকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। গতকাল শনিবার (৯ সেপ্টেম্বর) ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই উপজেলার বারইয়ারহাট এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে তাদের গ্রেফতার করা হয়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- ডাকাত সর্দার জোরারগঞ্জ থানাধীন খিলমুরারী এলাকার হক সাব প্রকাশ মাদক সম্রাট (২৩), হিঙ্গুলী ইউনিয়নের হিঙ্গুলী এলাকার সাইফুল ইসলাম রনি (২৪), নারায়ণগঞ্জ জেলার চরপাড়া এলাকার চাঁন মিয়া (২৮), সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জের আকতাপাড়া এলাকার সিজিল মিয়া সোহাগ (৩০)।

এ সময় একটি আগ্নেয়াস্ত্র, একটি কার্তুজ, ৩৪টি অটোরিকশার ব্যাটারিসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিপুল পরিমাণ সরঞ্জামাদি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আন্তঃজেলা ডাকাতদলের সাথে জড়িত বলে স্বীকার করেন।

শনিবার দুপুরে এক প্রেস বিফিংয়ের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন র্যাব-৭ এর ফেনী ক্যাম্পের স্কোয়াডন লিডার সাদেকুল ইসলাম। তিনি জানান, একটি অভিযোগের প্রেক্ষিতে শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট অংশে তল্লাশি চৌকি বসায় র্যাব-৭ এর একটি দল। এসময় একটি পিকআপকে থামানোর সংকেত দিলে গাড়িটি না থামিয়ে দ্রুত পালিয়ে যেতে চেষ্টা করে। পরে র্যাব সদস্যরা পিকআপটি জব্দ করে তল্লাশি চালিয়ে অস্ত্র, বিপুল পরিমাণ ব্যাটারিসহ ডাকাত সর্দার হক সাহেব ও তার তিন সহযোগীকে গ্রেফতার করে।

উল্লেখ্য, গ্রেফতারকৃত হক সাব প্রকাশ মাদক সম্রাটের বিরুদ্ধে জোরারগঞ্জ এবং সীতাকুণ্ড থানায় ডাকাতি, মাদক, চুরি, হত্যা চেষ্টা এবং অস্ত্র আইনসহ ২০টি মামলা এবং সাইফুল ইসলাম রনির বিরুদ্ধে জোরারগঞ্জ থানায় চুরি, হত্যার চেষ্টা, মাদকসহ চারটি মামলা রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড