• বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১  |  
  • বেটা ভার্সন
sonargao

প্রতিপক্ষের শত্রুতার বিষে নিধন হলো অসহায় বিধবার পুকুরের মাছ

  সাইফুল ইসলাম, ধামইরহাট (নওগাঁ)

১০ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৬
প্রতিপক্ষের শত্রুতার বিষে নিধন হলো অসহায় বিধবার পুকুরের মাছ

নওগাঁর ধামইরহাটে প্রতিপক্ষের শত্রুতার বিষে নিধন করা হয়েছে অসহায় বিধবার পুকুরের মাছ। প্রতিপক্ষরা শত্রুতা করে প্রায় ১০ মন দেশীয় প্রজাতির মাছ বিনষ্ট করে প্রায় এক লক্ষ টাকার ক্ষতিসাধন করেছে বলে ভুক্তভোগীর অভিযোগ। এ ঘটনায় বিধবা হাসনা বেগমের মেয়ে রুমা পারভীন বাদী হয়ে ধামইরহাট থানায় মামলা দায়ের করেছেন।

অসহায় ওই বিধবার মেয়ে দক্ষিণ জাহানপুর গ্রামের মৃত আফতাব হোসেনের মেয়ে মোসা. রুমা পারভীন জানান, তার নানা মৃত বছির উদ্দিন তার মেয়ে হাসনা বেগম নিজ নামীয় ও পৈত্রিক সূত্রে জাহানপুর মৌজার ৬২৬ নম্বর খতিয়ানভুক্ত ৩টি দাগে মোট ৩৬ শতাংশ জমির মালিক হন বটে। প্রায় এক যুগ ভোগ দখলে থাকাকালে প্রতিপক্ষ উত্তর জাহানপুর গ্রামের মৃত খেজমত আলীর ছেলে এমদাদুল এনামুল ও রেজাউল গং পূর্ব শত্রুতার জের ধরে ৭ সেপ্টেম্বর বিকাল ৪টায় প্রকাশ্য দিবালোকে পুকুরের মাছ চুরি করে নেয় এ সময় গ্রামবাসীরা ঘটনা প্রত্যক্ষ করলে প্রতিপক্ষরা সব মাছ নিতে না পারায় গ্যাস বড়ি গিয়ে প্রায় ১০ মন মাছ নিধন করে, ৯ সেপ্টেম্বর সকালে একদল সাংবাদিক ঘটনাস্থলে গিয়ে পুকুরে মরা মাছ ভেসে দেখতে পান। এতে ভুক্তভোগী হাসনা বেগমের এক লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। তবে ঘটনার বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করার চেষ্টা করে তাদের পাওয়া যায়নি।

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক তদন্ত হাবিবুর রহমান বলেন, অভিযোগ পেয়েছি, ঘটনার বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড