• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আপনার ভোটটি যেন হয় উন্নয়নের পক্ষে : এমপি হারুন

  নিজস্ব প্রতিবেদক

১০ সেপ্টেম্বর ২০২৩, ১০:২২
আপনার ভোটটি যেন হয় উন্নয়নের পক্ষে : এমপি হারুন
সমাবেশে বক্তব্য রাখছেন ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি (ছবি : অধিকার)

কুমিল্লার মুরাদনগরে সরকারের অভাবনীয় সাফল্য এবং উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে আলোকিত বাংলাদেশ গড়ার লক্ষ্যে জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, এফবিসিসিআই’র সাবেক সভাপতি কুমিল্লা-৩ মুরাদনগর আসনের জাতীয় সংসদ সদস্য ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ বলেন, স্বাধীনতা বিরোধী অপশক্তিরা শত চেষ্টা করেও সরকারের উন্নয়নকে আটকে রাখতে পারেনি। বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বের দরবারে মাথা উঁচু করে উন্নয়নশীল দেশে পৌঁছেছে। তাই তরুণদের প্রথম ভোটটি যেন হয় উন্নয়নের প্রতীক নৌকার পক্ষে।

ওকে শনিবার বিকাল ৩টার দিকে উপজেলা সদরের ডি. আর উচ্চ বিদ্যালয় মাঠে এ শান্তি মিছিল ও সমাবেশে লাখো মানুষের ঢল নামে।

মুরাদনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী তুফরীজ এটনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- মুরাদনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক সারোয়ার হাসান চিনু, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী আবুল খায়ের, কুমিল্লা উত্তর জেলা কৃষক লীগের আহ্বায়ক পার্থ সারথী দত্ত, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোহাম্মদ ইসমাইল।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড