• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

জনগণের যাতে কষ্ট না হয় সে লক্ষ্যে সরকার কাজ করছে: পানি সম্পদ সচিব

  হুমায়ূন কবির সূর্য, কুড়িগ্রাম:

০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৭:১৫
ব্রহ্মপুত্র

কুড়িগ্রামে ব্রহ্মপুত্র নদের ডানতীর ও বামতীরের ৫৭ কিলোমিটার নদী সুরক্ষায় ৪টিপ্রকল্পের চলমান কাজ পরিদর্শন করলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান।

শনিবার দুপুরে উলিপুরের হাতিয়া ইউনিয়নের পুরাতন অনন্তপুর নৌঘাটে কার্যক্রম পরিদর্শনের সময় তার সাথে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক শহিদুল ইসলাম, উত্তরাঞ্চলের প্রধান প্রকৌশলী মাহাবুবর রহমান, রংপুর বিভাগীয় তত্বাবধায়ক প্রকৌশলী আহসান হাবীব, কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) উত্তম কুমার রায়, কুড়িগ্রাম পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

এ সময় সচিব সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, জনগণের যাতে কষ্ট না হয় সে লক্ষ্যে সরকার কাজ করছে। উলিপুরের হাতিয়ায় স্লুইচ গেট নির্মাণে জমি অধিগ্রহণের কাজ চলমান রয়েছে। চিলমারীতে বর্ষা ও ভাঙনে ক্ষতিগ্রস্ত ডানতীর মেরামত করা হয়েছে। এছাড়াও প্রয়োজন অনুসারে নদ-নদী খনন কাজ করা হচ্ছে।

এ সময় সচিব কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার রানীগঞ্জ, নাগেশ্বরী উপজেলার কালিগঞ্জ, রৌমারী উপজেলার বলদমারা ঘাট ও রাজীবপুর উপজেলার মোহনগঞ্জ ব্রহ্মপূত্র বামতীর সুরক্ষা বাঁধের কার্যক্রম পরিদর্শন করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড