• শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাল্যবিয়ে বন্ধ করল প্রশাসন, খাবার গেল এতিমখানায়

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৯ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৩
বাল্যবিয়ে

দশম শ্রেণীর এক শিক্ষার্থীর বাল্যবিয়ে বন্ধ করেছেন উপজেলা নির্বাহী অফিসার ও এসিল্যান্ড। এ সময় বরযাত্রীদের জন্য রান্না করা খাবার এতিমখানায় বিতরণ করা হয়।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার চালিতাডাঙ্গা ইউনিয়নের শিমুলদাইড় গ্রামে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুখময় সরকারের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত এই অভিযান পরিচালনা করেন। এ সময় সহকারী কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম উপস্থিত ছিলেন।

কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার জানান, শিমুলদাইড় গ্রামে মো. আসাদুল ইসলামের দশম শ্রেণি পড়ুয়া মেয়ের (১৬) সঙ্গে বগুড়া জেলার ধুনট উপজেলার চর সারিয়াকান্দি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে মিনু ইসলামের বিয়ে আয়োজন চলছিল।

খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। বরপক্ষ উপস্থিত না হওয়ায় কনের অভিভাককে বাল্যবিয়ে বন্ধের নির্দেশ দেওয়া হয়। এ সময় বরপক্ষের জন্য রান্না করা খাবার বরইতলী আহমদ আরী এতিমখানা ও বেরীপটল হাফেজিয়া কওমি মাদ্রাসার এতিম শিশুদের মধ্যে বিতরণ করা হয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড