• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীপুরে চলন্ত বাস থেকে ফেলে পোশাক শ্রমিককে হত্যার অভিযোগ 

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৯ সেপ্টেম্বর ২০২৩, ১২:৫৪
পোশাক শ্রমিক

গাজীপুরের শ্রীপুরে তাকওয়া পরিবহনের একটি চলন্ত বাস থেকে চম্পা (৩২) নামের এক নারী পোশাক শ্রমিককে ধাক্কা দিয়ে ফেলে হত্যার অভিযোগ পাওয়া গেছে অজ্ঞাত চালক এবং চালকের সহকারীর বিরুদ্ধে । শ্রমিক মৃত্যুর পরপরই ঢাকা ময়মনসিংহ মহাসড়কে বেশ কয়েকটি তাকওয়া পরিবহনের বাস ভাঙচুর চালিয়েছে বিক্ষুব্ধ জনতা। এ সময় বেশ কয়েকটি তাকওয়া বাস আটক করে স্থানীয়রা। অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে।

শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের এমসি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী পোশাক শ্রমিক চম্পা (৩২) ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ নিজগাও গ্রামের আবুল কালামের স্ত্রী। চম্পা তার স্বামীর সঙ্গে গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় ভাড়া থেকে স্থানীয় হ্যামস নামক একটি পোশাক কারখানায় চাকুরি করতেন।

প্রত্যক্ষদর্শীর জালাল উদ্দীন জানান , আমরা কয়েকজন রাস্তার পাশে বসে ছিলাম, এসময় হঠাৎ করে একটি শব্দ শুনতে পেয়ে বাসের সামনে দৌড়ে গিয়ে দেখি এক নারী রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে আছে। এসময় দ্রুত বাসটি চলে যায়। এরপর ওই নারীকে অটোরিকশা যোগে মাওনা চৌরাস্তা আলহেরা হাসপাতালে নিয়ে যাই। কিন্তু এসময় তার কোনো নিকট আত্নীয় স্বজন না থাকায় হাসপাতালের চিকিৎসক চিকিৎসা করেনি। হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, নারীকে বাস থেকে চাপা দেওয়ার বিষয়টি আমিসহ বেশ কয়েকজন দেখেছি। এ সময় বাসের ভেতর চেঁচামেচির আওয়াজ আসছিলো।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কংকন কুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, জড়িত বাসকে শনাক্ত করার চেষ্টা চলছে । বাসটিকে শনাক্ত করা গেলেই প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। আমরা নারীর মরদেহ এখনো পাইনি। শুনেছি একজন নারীকে বাস থেকে ফেলে হত্যা করা হয়েছে। নিহতের স্বজনরা হাসপাতাল থেকে লাশ নিয়ে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড