• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে উন্নয়নে আলোড়ন সৃষ্টি করলেন ইউনিয়ন চেয়ারম্যান আখতার

  রাফিকুর রহমান লালু, রাজশাহী

০৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৪৩
রাজশাহীতে উন্নয়নে আলোড়ন সৃষ্টি করলেন ইউনিয়ন চেয়ারম্যান আখতার

রাজশাহীর দুর্গাপুর উপজেলার ৫নং ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নাম এখন সকলের মুখে ভাসছে। নির্বাচনে জয়ী হয়ে দীর্ঘ দেড় বছরের মধ্যে তিনি ব্যাপক উন্নয়ন করেছেন দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়ন পরিষদে।

ঝালুকা ইউনিয়নের সাধারণ মানুষ বলছেন- আমরা আমাদের ইউনিয়ন পরিষদে একজন যোগ্য চেয়ারম্যান আখতার আলীকে পেয়েছি।

আমারা খুব সহজেই ইউনিয়ন পরিষদে যে কোনো সালিশ-মীমাংসা সমস্যা সমাধানের সুযোগ পেয়েছি চেয়ারম্যানের মাধ্যমে । এমন জনবান্ধব চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে আমাদের এলাকায় স্কুল, কলেজ, মাদ্রাসা রাস্তাঘাট কাল ভাট ব্রিজে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বাংলাদেশ সরকারের যে সকল অনুদান আমাদের ইউনিয়ন পরিষদে আসে, সে সকল অনুদান জনসাধারণের মাঝে সুষ্ঠুভাবে বণ্টন করেন তিনি।

এমনকি এলাকার বিধবা কার্ড, জন্ম নিবন্ধন, ভি, জিএফ কার্ড, বয়স্ক ভাতা, শিশু ভাতা, বিধবা ভাতা, শান্তিপূর্ণ ভাবে আমাদের মাঝে বণ্টন করেছেন। এ সকল বিষয় নিয়ে আমাদেরকে কোন হয়রানীর মুখে পড়তে হয় না। তিনি বিগত দিনে চেয়ারম্যান না হয়েও আমাদের সুখে দুঃখে পাশে থেকেছেন। তার মত যোগ্য চেয়ারম্যান আমাদের ইউনিয়ন পরিষদে পেয়ে আমরা সত্যিই গর্ববোধ করছি।

ঝালুকা ইউনিয়নের একাধিক ব্যক্তি চেয়ারম্যান আখতার আলীর বিষয়ে বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরে আমরা এই ইউনিয়ন পরিষদ নিয়ে এখন গর্ববোধ করি।

তার দুর্দশীতার উন্নয়নেরে বিষয়ে জানতে ৫নং ঝালুকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মুখোমুখি হলে তিনি দৈনিক অধিকারকে বলেন, আমার লক্ষ্য একটাই আমি জনগণকে সাথে নিয়ে এই ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে চাই।জনগণের ভালোবাসা পেয়ে উৎসাহ উদ্দীপনা নিয়ে কাজ করতে চাই। তার পাশাপাশি জনগণকে সাথে নিয়ে এই এলাকাকে মাদকমুক্ত এলাকা হিসেবে গড়ে তুলতে আমার অগাধ প্রচেষ্টা।

তিনি আরও বলেন, এই অঞ্চলের মানুষ অত্যন্ত শান্তি প্রিয় তাদের সুখে দুঃখে পাশে দাঁড়ালে তারা অবশ্যই তাকে ইউনিয়নের গার্জিয়ান হিসাবে মনোনীত করবেন বলেও আমি মনে করি। ইউনিয়নবাসীর ভালোবাসা প্রার্থনা করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড