• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরসাইকেল চাপায় গৃহবধূর মৃত্যুর ঘটনায় গ্রেফতার দুই

  শাকিল মুরাদ, শেরপুর

০৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩০
মোটরসাইকেল চাপায় গৃহবধূর মৃত্যুর ঘটনায় গ্রেফতার দুই
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

শেরপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চাপায় গৃহবধূ মৃত্যুর ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় অভিযুক্তদের দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাত ৩টায় প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতারকৃতরা হলেন- নৌহাটা এলাকার মৃত হোসেন আলীর ছেলে অভিযুক্ত মো. আতিক মিয়া (৩৫) ও একই এলাকার আ. হালিমের ছেলে সহযোগী মো. হীরা মিয়া (৩৫)।

এর আগে বুধবার (৬ সেপ্টেম্বর) রাতে পৌর শহরের দমদমা কালীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে নিহতের স্বামী বাদী হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, বুধবার রাত ১১টার দিকে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে সদর উপজেলার কান্দিপাড়া এলাকা থেকে ফিরছিলেন আতিক ও হিরা। এ সময় পৌর শহরের দমদমা কালীগঞ্জ মহল্লার গৃহবধূ মমেনা বেগম নিজ বাসার সামনে বের হলে দ্রুতগামী ওই মোটরসাইকেলটি মমেনা বেগমকে চাপা দেয়। এতে মমেনা বেগমের চিৎকারে আশেপাশের লোকজন বের হলে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায় আতিক ও হিরা। পরে স্থানীয়রা গুরুতর আহত মমেনাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. ফাল্গুনী বেগম তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে সদর থানার এসআই মো. কামরুজ্জামান ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলটি জব্দ করে থানায় নিয়ে যান।

এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে নিহত মমেনা বেগমের স্বামী আব্দুল হান্নান বাদী হয়ে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯৮/১০৫ মূলে সড়ক আইনে মামলা করলে শুক্রবার রাতে জেলখানার মোড় এলাকা থেকে অভিযুক্তদের গ্রেফতার করে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড