• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

  আব্দুর রউফ রুবেল, গাজীপুর

০৭ সেপ্টেম্বর ২০২৩, ১৩:০৫
বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে যুবকের মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি করতে গিয়ে এক যুবক নিহত হয়েছে।

আজ বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে শ্রীপুর পৌর এলাকার উজিলাব গ্রামের ন্যাশনাল পোল্ট্রি-ভাংনাহাটি গ্রামীণ সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটির নিচ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়।

নিহত মো. হৃদয় (২৮) শ্রীপুর পৌর এলাকার ভাংনাহাটি গ্রামের নঈম উদ্দিনের ছেলে। সে কোনো পেশায় নিয়োজিত ছিল না বলে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে শিশুরা মক্তবে যাওয়ার পথে লাশ দেখে চিৎকার করতে থাকে। পরে স্থানীয় রহিম উদ্দিন তাদের চিৎকার শুনে এগিয়ে গেলে লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়।

নিহতের ভাই মিলন বলেছেন, আমার ভাই হৃদয় এ ধরনের কাজে অনেক যাবত জড়িত। তাকে নিষেধ করা সত্ত্বেও সে আমাদের পরিবারের কারও কথা শুনে না। সে মনে হয় গত আমার মামাতো ভাই রাশিদুলের শলাপরামর্শে এখানে চুরি করতে আসছে।

শ্রীপুর পৌরসভার ৪,৫,৬ ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার মমিনা বেগম বুলবুলি জানান, হৃদয় আগে থেকেই বিভিন্ন চুরির সাথে জড়িত। ঘটনাটি ৬নং ওয়ার্ডে ঘটলেও তার বাড়ি ৪নং ওয়ার্ডে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মো. নাসিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড