• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসর থেকে নয় জুয়াড়িসহ ১৫ জনকে ধরল পুলিশ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

০৬ সেপ্টেম্বর ২০২৩, ১২:২৫
আসর থেকে নয় জুয়াড়িসহ ১৫ জনকে ধরল পুলিশ
গ্রেফতারকৃত আসামিরা (ছবি : অধিকার)

সিরাজগঞ্জের সলঙ্গায় জুয়া খেলা অবস্থায় নয়জন জুয়াড়িকে আটক করেছে সলঙ্গা থানা পুলিশ।

গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকালে সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার ময়নামতি আবাসিক হোটেলের ২য় তলার ৫নং কক্ষে ও শরিফ সলঙ্গা গ্রামের আজাহার আলীর বাড়ির পাশে বাঁশ বাগানের ভিতরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার দুপুরে গ্রেফতারদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- হাটিকুমরুল বাগিচাপাড়া গ্রামের নজরুল মণ্ডলের ছেলে সাগর মণ্ডল (২৩), মাজেদ মণ্ডলের ছেলে শাহীন মণ্ডল (৩৪), দবির উদ্দিন শেখের ছেলে নাসির শেখ (৩৬), পশ্চিম মধুরাপুর গ্রামের শাহীন রেজার ছেলে নাসির উদ্দিন (২৪), চুনিয়াখাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে সাব্বির ইসলাম (২০), মুরাদপুর গ্রামের কোরবান আলীর ছেলে আশরাফ আলী (২৩), শরিফ সলঙ্গা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে নূরনবী (৩০), তজিমুদ্দিনের ছেলে সজিব সরকার (২৬), বেতুয়া গ্রামের আকবর আলীর ছেলে আব্দুল মালেক (৩০)।

এছাড়াও মাদক মামলার দুইজন, মোবাইল চুরি মামলায় দুইজন ও ওয়ারেন্টভুক্ত মামলার দুইজনকে গ্রেফতার করা হয়।

সলঙ্গা থানার অফিসার ইনচার্জ এনামুল হক জানান, এলাকার বিভিন্ন স্থানে এরা জুয়া খেলে আসছে দীর্ঘদিন ধরে। এমন গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে উল্লেখিত স্থানে অভিযান চালিয়ে নয়জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এছাড়াও মাদকসহ দুইজন, চুরি মামলার দুইজন ও ওয়ারেন্টভুক্ত মামলার দুইজন মোট ১৫ জনকে গ্রেফতার করা হয়। মামলা দায়ের হয়েছে ও দুপুরে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড