• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৮ হাজার ইয়াবাসহ চার পাচারকারীকে ধরল কোস্টগার্ড

  মিজানুর রহমান মিজান, টেকনাফ (কক্সবাজার)

০৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩৫
২৮ হাজার ইয়াবাসহ চার পাচারকারীকে ধরল কোস্টগার্ড

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ২৮ হাজার পিস ইয়াবাসহ চারজন পাচারকারীকে আটক করা হয়েছে।

গত মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) দুপুরে কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় ইয়াবার একটি চালান মিয়ানমার হতে টেকনাফের মুন্ডার ডেইল ঘাট হয়ে বাংলাদেশে প্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ৫ সেপ্টেম্বর ২০২৩ তারিখ বাংলাদেশ কোস্টগার্ড স্টেশন টেকনাফ কর্তৃক লেফটেন্যান্ট কমান্ডার এইচ এম লুৎফুল লাহিল মাজিদ এর নেতৃত্বে টেকনাফের মুন্ডার ঢেইল ঘাট সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

আব্দুর রহমান আরও বলেন, অভিযান চলাকালীন আনুমানিক রাত ১টা ৩০ মিনিটে মুন্ডার ঢেইল ঘাটে সমুদ্র থেকে আগত একটি ফিশিং বোট হতে সন্দেহজনক চারজন ব্যক্তিকে নামতে দেখা যায়। কোস্ট গার্ড সদস্যরা তাদেরকে থামার সংকেত দিলে বোটটি পুনরায় সমুদ্রের দিকে চলে যায় এবং নেমে যাওয়া ব্যক্তিরা দৌড়ে পালানোর চেষ্টা করে।

তিনি বলেছেন, এ সময় কোস্টগার্ড সদস্যরা ধাওয়া করে সেই চারজন ব্যক্তিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীকালে তাদেরকে তল্লাশি করে মো. ইয়াছিনের (৩৬) কাছে থাকা একটি পলি ব্যাগ থেকে ২৮ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

জব্দকৃত ইয়াবা ও আটককৃত ব্যক্তিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয় বলে জানান এই কোস্টগার্ড কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড