• বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেসবুকে ’ক্ষমাপ্রার্থী’ লিখে গলায় ফাঁস নিলেন ব্যবসায়ী

  এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম)

০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৯:৪২
ফেসবুকে ’ক্ষমাপ্রার্থী’ লিখে গলায় ফাঁস নিলেন ব্যবসায়ী
উদ্ধারকৃত মরদেহ (ফাইল ছবি)

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের আইডিতে ’ক্ষমাপ্রার্থী’ পোস্ট দেওয়ার পর গলায় ফাঁস নিয়েছেন আরিফ হোসেন (২৩) নামে এক ফল ব্যবসায়ী।

গত সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের মিরসরাই উপজেলার সাহেরখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব সাহেরখালী গ্রামে এ ঘটনা ঘটে। আরিফ ওই এলাকার নিজাম উদ্দিনের ছেলে। স্থানীয় ভোরের বাজার এলাকায় একটি ফলের দোকান আছে তার।

স্থানীয় প্রতিবেশী কাজী সেলিম বলেন, আরিফ দীর্ঘদিন ধরে সাহেরখালী ইউনিয়নের ভোরের বাজারে ফলের ব্যবসা করে আসছেন। তার ব্যবসায়িক লেনদেনসহ বিভিন্ন খাতে মোটা অঙ্কের ঋণ হয়ে গেছে। এ ঋণের বোঝা সইতে না পেরে সম্ভবত আত্মহত্যার পথ বেঁচে নেয়।

আরিফের আত্মীয় আজাদ বলেন, দুপুরে দোকান থেকে বাড়ি গিয়ে খাওয়া-ধাওয়া করে আরিফ রুমে ঘুমাতে যায়। সন্ধ্যা গড়িয়ে যাওয়ায় ঘুম থেকে উঠছে না দেখে দরজা ভেঙে দেখি রশি দিয়ে গলায় ফাঁস লাগানো সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে আছে সে। তাকে উদ্ধার করে প্রথমে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

তিনি আরও বলেন, শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী বলেন, ভোরের বাজারের পাশে আরিফের বাড়ি। তিনি ফল ব্যবসা করতেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন সঠিক জানি না। তবে আত্মহত্যা করেছে বিষয়টি শুনেছি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, সাহেরখালীতে ফল ব্যবসায়ী আরিফের আত্মহত্যার খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। কী কারণে আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড