• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

মসজিদের পুকুর থেকে ইমামের মৃতদেহ উদ্ধার

  শাহ আলম, গোয়াইনঘাট (সিলেট)

০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৩৫
ইমামের মৃতদেহ

সিলেটের গোয়াইনঘাটে মসজিদের পুকুর থেকে মাওলানা মো. আলাউদ্দিন (৪০) নামের এক ইমামের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ কেন্দ্রীয় জামে মসজিদের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মাওলানা আলাউদ্দিন গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামের পুকাশ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ঈমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি উপজেলার রুস্তমপুর ইউনিয়নের কুনকুড়ি গ্রামের মো. কালা মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মাওলানা আলাউদ্দিন কয়েক বছর ধরে উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের পুকাশ গ্রামের পুকাশ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ঈমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন। সেই সুবাদে প্রতিদিনের মতো মঙ্গলবার সকালেও তিনি মসজিদের পুকুর ঘাটে গোসল করতে এবং কাপড় কাচতে যান।

এরপর দীর্ঘ সময় ধরে পুকুর ঘাটে কাপড় চোপড় পরে থাকতে দেখে স্থানীয় লোকজন ইমাম সাহেবকে ডাকাডাকি করেন। এতে কোন সাড়াশব্দ না পেয়ে তারা মসজিদ ও এর আশপাশে খোঁজতে থাকেন। খোঁজাখুঁজির একপর্যায়ে কয়েকজন মিলে পুকুরে নামলে সেখানে পানিতে ডুবে থাকা অবস্থায় ইমাম সাহেবকে দেখতে পান। এরপর তারা দ্রুত ইমাম সাহেবকে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশের প্রাথমিক সুরাতল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে মৃত মাওলানা আলাউদ্দিনের প্রতিবেশি ও রুস্তমপুর ইউনিয়ন পরিষদের সদস্য মুজিবুর রহমান জানান, নিহতের বাবার সঙ্গে তিনি কথা বলে জানতে পেরেছেন যে তার ছেলে সাঁতার জানতো। এরপরও সে ঠিক কি কারণে পানিতে ডুবে মারা গেলো তা বুঝে উঠতে পারছেন না তারা।

তবে, মৃত্যুর প্রকৃত কারণ জানতে মরদেহের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে জানিয়ে গোয়াইনঘাট থানার ওসি কে. এম. নজরুল বলেন, মৃত‍্যুর মূল রহস‍্য উদঘাটনে পুলিশ কাজ করছে এবং পরবর্তী আইনগত ব‍্যবস্থাও প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড