• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফের বিএনপি নেতা ইকবালের বাড়িতে হোন্ডা বাহিনীর হামলা

  মো: আকাশ, সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ)

০৫ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৪৬
বিএনপি

আবারও হোন্ডা মহড়া দিয়ে হামলা চালানো হয়েছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেনের বসত বাড়িতে। এমন ঘটনার একটি সিসিটিভি ফুটেজের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, একদল হোন্ডা বাহিনী বোমা ফোঁটাচ্ছে এবং অকথ্য ভাষায় গালমন্দ করছে তাকে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) গভীর রাতে মিজমিজি পশ্চিমাপাড়াস্থ তার বসতবাড়িতে এ হামলা চালানো হয়েছে।

হামলার বিষয়টি এদিন দুপুরে নিশ্চিত করেছেন কাউন্সিলর ও বিএনপি নেতা ইকবাল হোসেন।

ইকাবাল হোসেন জানান, গতকাল রাতে আনুমানিক আড়াইটা বাজে আমার বাসায় ফের হামলা চালায় সেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলামের ছেলে সীমান্ত ও তার সন্ত্রাসী বাহিনীর সদস্যরা। এসময় তারা কয়েকটি হোন্ডা নিয়ে মহড়া দিয়ে আমার বাসার সামনে পেট্রোল বোমা ও পিস্তল দিয়ে অগ্নি সংযোগ করে। এতে আমার পরিবার আতঙ্কিত হয়ে পড়ে। এ এক সপ্তাহের মধ্যে দু'বার আমার বাসায় হামলা চালিয়ে আমার পরিবারকে ভয়ভীতি প্রদর্শন করে আসছে আওয়ামী সন্ত্রাসীরা।

এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলে, এর আগে ৩১ আগস্ট রাতেও এরাই আমার বাসায় হোন্ডা নিয়ে মহড়া দিয়ে হামলা চালিয়েছিল। তখন আমি সিদ্ধিরগঞ্জ থানায় মৌখিকভাবে বলেছিলাম। কিন্তু পরবর্তীতে ২ তারিখ সকালে আমার সচিব মহিউদ্দিনকে রাস্তায় আটকে বেদম মারধর করে শফিকসহ তার বাহিনীরা। ওই সময় আমার সচিব ও ড্রাইভার থানায় লিখিত অভিযোগ করার জন্য গেলে উল্টো পুলিশ আমার লোকদের হয়রানি করেছে। আমার সচিবকে দীর্ঘক্ষণ পর ছেড়ে দিলেও ড্রাইভারকে মামলা দিয়ে জেল হাজতে পাঠিয়েছে। পুলিশের কাছে অভিযোগ করে কোনো ফায়দা হয় না।

হামলার সত্যতা জানতে চাইলে স্বেচ্ছাসেবক লীগ নেতা শফিকুল ইসলাম জানান, ‘ইকবাল আমার ছেলের নামে বার বার মিথ্যা কথা বলছে। এসব তার বানানো কথা। আমার ছেলে এসবের কোনো কিছুর সঙ্গেই জড়িত না।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি গোলাম মোস্তফা জানান, আমাদের কাছে এরকম কোনো অভিযোগ আসেনি বা জানানো হয়নি। লিখিত অভিযোগ দিলে আমরা অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড