• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধাওয়া খেয়ে মাদকের ব্যাগ ও মোটরসাইকেল রেখে পালাল চালক

  নাজির আহমেদ আল-আমিন, ভৈরব (কিশোরগঞ্জ)

০৪ সেপ্টেম্বর ২০২৩, ১০:৩৪
ধাওয়া খেয়ে মাদকের ব্যাগ ও মোটরসাইকেল রেখে পালাল চালক

কিশোরগঞ্জের ভৈরবে স্থানীয় লোকজনের ধাওয়া খেয়ে মোটরসাইকেল ও মাদকের একটি বড় ব্যাগ ফেলে পালিয়ে গেলো চালক।

গতকাল রবিবার (৩ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দুর্জয় মোড় ভৈরব এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সময় উপস্থিত আপন মিয়া ওই মাদকভর্তি ব্যাগটি নিয়ে উধাও হয়ে যায় বলে অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। ওই ব্যাগে বিপুল পরিমাণ ফেনসিডিল ছিল বলে ধারণা করা হয়। পরে স্থানীয় লোকজন ফেলে যাওয়া মোটরসাইকেলটিকে ট্রাফিক পুলিশের কাছে বুঝিয়ে দিয়ে যায়।

পরে রবিবার দুপুর পৌনে ৩টার দিকে সরেজমিনে দুর্জয় মোড়ে গিয়ে দেখা যায় ওই মোটরসাইকেলটি ট্রাফিক পুলিশের জিম্মায় রয়েছে।

জানা যায়, আজ দুপুরে দুর্জয় মোড় দিয়ে নাম্বার বিহীন একটি মোটরসাইকেলে বহন করে মাদক নিয়ে যাওয়ার সময় ঘটনাটি স্থানীয়দের চোখে ধরা পড়ে। এ সময় স্থানীয় কিছু ব্যক্তি ওই মোটরসাইকেলটিকে আটকায়। বিষয়টি মোটরসাইকেল চালক আঁচ করতে পেরে ধরা খাওয়ার ভয়ে মোটরসাইকেল ও মাদকের একটি বড় ব্যাগ রাস্তায় ফেলে রেখে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ সময় দুর্জয় মোড় এলাকার আপন মিয়া নামের একব্যক্তি মাদকের ব্যাগটি নিয়ে উধাও হয়ে যায় বলে অভিযোগ উঠেছে। মাদকের ব্যাগটি নিয়ে উধাও হওয়ার পর থেকে আপন মিয়া তার মুঠোফোন বন্ধ রেখেছে বলে জানান দুর্জয় মোড়ের ট্রাফিক বক্সের দায়িত্বে থাকা ট্রাফিক ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান।

ট্রাফিক ইন্সপেক্টর বলেছেন, এদিন দুপুর দেড়টার দিকে স্থানীয় লোকজন একটি মোটরসাইকেল আটক করে আমাদের কাছে জমা দেয়। মোটরসাইকেলে থাকা একটি ব্যাগ আপন নামে একজন নিয়ে যাওয়ার পর থেকে তার মুঠোফোন বন্ধ পাওয়া যাচ্ছে। তার খোঁজ খবর নিচ্ছি আমরা।

তিনি আরও বলেন, মোটরসাইকেলের প্রয়োজনীয় বৈধ কাগজপত্রে নিয়ে আসলে যাচাই-বাছাই করবো, নয়ত জিডিমূলে থানায় জমা দিয়ে দেবো।

উল্লেখ্য, আপন মিয়া এর আগেও কয়েকবার মাদক পাচারকারীদের কাছ থেকে মাদক ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠে। আপন মিয়ার বাড়ি দুর্জয় মোড়ে হওয়ায় তার বিরুদ্ধে ভয়ে অনেকে কথা বলতে চায়না। আপন মিয়াসহ আরও কয়েক পুলিশের সোর্স দুর্জয় মোড়ে প্রতিদিন ভোর সকাল থেকে গভীর রাত পর্যন্ত দাঁড়িয়ে থাকে এবং মাদক আছে সন্দেহ হয় এমন পথচারীদের টার্গেট করে চেকিং করে থাকে। মাদক পাওয়ার পর তারা নিজেরাই ওই সকল মাদকদ্রব্য আত্মসাৎ করে থাকেন। এর আগেও আপনকে পুলিশ মাদকসহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড